Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়া কাদলায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর প্রচারনা
চেয়ারম্যান

কচুয়া কাদলায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর প্রচারনা

কচুয়া উপজেলার কাদলা ইউনিয়নে আনরাস প্রতীকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নূরে-ই আলম রিহাত নির্বাচনী প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন।

শুক্রবার ওই ইউনিয়নের মনপুরা গ্রামের বিভিন্ন বাড়ি বাড়ি গিয়ে আনরাস প্রতীকে ভোট চেয়ে গনসংযোগ করেন। গনসংযোগ কালে সাধারন মানুষ ও দলীয় নেতাকর্মীদের ব্যাপক সমর্থক পান তিনি।

এসময় ইউপি চেয়ারম্যান প্রার্থী নূরে-ই আলম রিহাত বলেন, পুরো ইউনিয়নব্যাপী আনারস মার্কার সমর্থনে ব্যাপক গনজোয়ার বইছে। এ জোয়ার ধরে রেখে আগামী ৫ জানুয়ারি সাধারন ভোটাররা তাদের ভোটের মাধ্যমে আনারস মার্কাকে বিজয়ী করবে।

তিনি আরো বলেন, ইউনিয়ন আওয়ামী লীগের একটি বৃহত অংশ আমার পক্ষে রয়েছে। সুষ্ঠ ও নিরপেক্ষ ভোট দানে প্রশাসন ও মিডিয়াকর্মীদের সহযোগিতা চাই। আমি ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়ে সাধারন মানুষকে নিয়ে কাজ করতে চাই। স্থানীয়দের মতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নূরে-ই আলম রিহাত প্রচার-প্রচারনা ও জনসমর্থনে এগিয়ে রয়েছেন।

এসময় উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি মুক্তার খান,উপজেলা কৃষক লীগ নেতা নজরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা রুহুল আমিন,রফিক বকাউল, উপজেলা যুবলীগের সদস্য মিজানুর রহমান প্রধান,যুবলীগ নেতা আমির হোসেনসহ কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রতিবেদকঃ জিসান আহমেদ নান্নু