Home / বিনোদন / চিত্রনায়িকা মৌসুমীর উপস্থিতিতে ত্রিমুখী সংঘর্ষ
চিত্রনায়িকা মৌসুমীর উপস্থিতিতে ত্রিমুখী সংঘর্ষ
ফাইল ছবি

চিত্রনায়িকা মৌসুমীর উপস্থিতিতে ত্রিমুখী সংঘর্ষ

চিত্রনায়িকা মৌসুমীকে কেন্দ্র করেরোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কিশোরগঞ্জ শহরের প্রাণকেন্দ্র শহীদি মসজিদের সামনে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে।

তবে এ ঘটনায় কেউ আহত হয়নি। জানা গেছে, কিশোরগঞ্জে আরএফএল প্লাস্টিক কোম্পানির একটি শোরুম উদ্বোধনকে কেন্দ্র করে মুসল্লি, পুলিশ ও মৌসুমী ভক্তদের মধ্যে ত্রিমুখী ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও একাধিক সূত্রে জানা গেছে, রোববার দুপুরে চিত্রনায়িকা মৌসুমী কিশোরগঞ্জ জেলা শহরের পুরান থানা এলাকায় শহীদি মসজিদের পাশে আরএফএল প্লাস্টিক কোম্পানির একটি শোরুম উদ্বোধন করবেন বলে আসছিলেন।

সন্ধ্যায় মৌসুমী আসবেন, এ খবর পেয়ে মৌসুমীর হাজারো ভক্ত শহীদি মসজিদের সামনে ভিড় জমায়। মৌসুমী শোরুমে আসার আগে অপেক্ষমাণ ভক্তদের বিনোদনের উদ্দেশ্যে আয়োজকরা প্রজেক্টরের মাধ্যমে মৌসুমীর বিজ্ঞাপন প্রচার শুরু করলে ক্ষিপ্ত হয়ে উঠে মুসল্লি ও মাদ্রাসার ছাত্ররা।

এরপরই তারা লাঠিসোঠা নিয়ে ভক্তদের ধাওয়া দেয়। এসময় তাদের মধ্যে চরম উত্তেজনা সৃষ্টি হয়। এক পর্যায়ে পুলিশ, মুসল্লি ও ভক্তদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া শুরু হয়। পরে অতিরিক্ত পুলিশ মোতায়নের মাধ্যমে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

এদিকে ধাওয়া-পাল্টাধাওয়ার খবর শুনে মৌসুমী তার গাড়ি নিয়ে পুলিশের হেফাজতে থানায় আশ্রয় নেন। পরে থানা থেকে রাত ৮টার দিকে নায়িকা মৌসুমী ঢাকায় ফিরে যান।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মোশারফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজ ডেস্ক ।। আপডেট : ০৭:৫০ পিএম, ১১ জানুয়ারি ২০১৫, সোমবার

ডিএইচ