Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / চিতোষী পূর্বে ইউপি সদস্য পদে মানিক বিজয়ী
ইউপি

চিতোষী পূর্বে ইউপি সদস্য পদে মানিক বিজয়ী

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার চিতোষী পূর্ব ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাধারন সদস্য পদে উপ-নির্বাচনে মোঃ মোশারেফ হোসেন মানিক (টিউবওয়েল প্রতীক) বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন। বুধবার বিকালে ইভিএমের ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হয়।

নির্বাচনে সাধারন সদস্য পদে মো. মোশারেফ হোসেন মানিক (টেউবওয়েল) ৬শ’২৯ভোট পেয়ে বিজয়ী লাভ করেন।
অন্য দিকে তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ আলম (মোরগ) পেয়েছেন ৪শ’৮৫ভোট। অন্য প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ কফিল উদ্দিন (ফুটবল) ৯৯ ভোট পেয়েছেন।

উপ-নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ১৭শ ০৯ ভোট। নির্বাচন প্রিজাইডিং অফিসার উপজেলা জনসাস্থ্য প্রকৌশলী মোঃ মাহবুবুল আলম জানান সুষ্ঠুভাবে ভোটগ্রহণ হয়েছে। নির্বাচনে ভোটাররা স্বতঃস্ফূর্ত ভাবে ভোট প্রয়োগ করেছে। এ উপ-নির্বাচনে ইভিএমে ভোট গ্রহণ হয়।

উপজেলা নির্বাচন অফিসার মোঃ আবুল কাশেম জানান, সুষ্ঠুভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। নির্বাচনে ভোটাররা স্বতঃস্ফূর্ত ভাবে ভোট প্রয়োগ করেছে। এ উপ-নির্বাচনে সুষ্ঠু ও শান্তি শৃঙ্খলা ভাবে ইভিএমে ভোট গ্রহণ হয়।

উল্লেখ্য, চিতোষী পূর্ব ২ নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য মোঃ রমিজ উদ্দিন মৃত্যুবরন করলে আসনটি শূন্য ঘোষনা করা হয়।

নির্বাচন পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হুমায়ন রশিদ, সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আমজাদ হোসেন,শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ ( ওসি) আবদুল মান্নান।

এদিকে বিজয়ী প্রার্থী মোঃ মোশারেফ হোসেন মানিক জানান, গত ৫ বছর যাবত আমি এ ওয়ার্ডের সদস্য ছিলাম। তখন আমি এই এলাকার উন্নয়নে নিরলস ভাবে কাজ করেছি। যার ফলশ্রুতিতে আমাকে এ ওয়ার্ডের লোকজন বিপুল ভোটে বিজয়ী করে। নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে। এ বিজয় কালোচোঁ,ঘড়িমন্ডল, সালেঙ্গা ও চকবস্তার বাসীর।

প্রতিবেদক: জামাল হোসেন, ২৭ জুলাই ২০২২