Home / উপজেলা সংবাদ / হাইমচর / চাল কম দেয়ার অভিযোগ পেলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে
চাল কম দেয়ার অভিযোগ পেলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে

চাল কম দেয়ার অভিযোগ পেলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে

হাইমচর উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুদুর রহমান জেলেদের উদ্দেশ্যে বলেন, কোন জেলেকে ৪০ কেজি চাউলের একতোলা চাউল কম দেয়া যাবে না। যদি চাউল কম দেয়ার কোন অভিযোগ পাই তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ১০টায় হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নের জেলেদের মাঝে চাউল বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, মেঘনায় জাটকা অভিযানে কোন জেলে নদীতে পেলে শাস্তির পাশাপাশি তাদের জেলে কার্ড বাতিল করা হবে। সকলের সহযোগিতা থাকলে বিগত বছরের ন্যায় এ বছরেও সফল ভাবে অভিযান শেষ করা যাবে। অভিযান সফল করতে পারলেই নদীতে প্রচুর ইলিশ পাওয়া যাবে। এ ইলিশ ধরেই বাজারে বিক্রি করে আপনারই লাভবান হবেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ হাবিবুর রহমান তালুকদার, উপজেলা প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা মো. আমিনুর রশিদ, চরভৈরবী ইউনিয়ন চেয়ারম্যান আহমেদ আলি মাস্টার, সহকারী মৎস্য কর্মকর্তা মোঃ মাহবুব রশিদ, ট্যাক অফিসার মোঃ রাকিবুল ইসলাম, জেলে প্রতিনিধি মানিক দেওয়ান, ইউপি সদস্য দেলোয়ার হোসেন, মমিন দালাল, দাদন প্রধানিয়া, ফারভেজ হাওলাদার, আঃ কাদিরসহ স্থানীয় ইউপি সদস্য বৃন্দ।

প্রতিবেদক : বিএম ইসমাইল, হাইমচর
আপডেট. বাংলাদেশ সময় ৮ : ১৫ পিএম ২৬ ফেব্রুয়ারি ২০১৮ সোমবার
এইউ