Home / জাতীয় / রাজনীতি / চার বিএনপিকর্মীকে হাতুড়িপেটার অভিযোগ
চার বিএনপিকর্মীকে হাতুড়িপেটার অভিযোগ

চার বিএনপিকর্মীকে হাতুড়িপেটার অভিযোগ

ঝালকাঠির নলছিটিতে বিএনপি মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থীর চার কর্মীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও তাঁর কর্মীদের বিরুদ্ধে। শুক্রবার রাতে নলছিটি উপজেলার মোল্লারহাট ইউনিয়নে এ ঘটনা ঘটে।

এ সময় মোল্লারহাট চৌ-মাথায় বিএনপি সমর্থিত প্রার্থী আবদুস ছালাম ও তাঁর সমর্থকদের তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুর চালানো হয় বলেও অভিযোগ পাওয়া গেছে।

আহত ব্যক্তিরা হলেন মো. লিটন, বেল্লাল হোসেন, আবদুল বারেক ও মিজানুর রহমান। তাঁদের মধ্যে গুরুতর আহত অবস্থায় বেল্লাল হোসেনকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে প্রত্যক্ষদর্শীদের একজন জানান, মোল্লারহাটে বিএনপি মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী আবদুস ছালাম হাইকোর্ট থেকে প্রার্থিতা বহালের আদেশ পেয়ে ঢাকা থেকে মোল্লারহাটে আসেন। দিনভর তিনি প্রচারকাজ চালান। রাতে তিনি স্থানীয় চৌ-মাথায় তাঁর ব্যবসা প্রতিষ্ঠানে কর্মীদের নিয়ে বসে ছিলেন। সে সময় আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী কবির হোসেন ও তাঁর ভাই দেলোয়ার হোসেন লোকজন নিয়ে ওই দোকানে ভাঙচুর শুরু করেন। পরে তাঁরা হাতুড়ি দিয়ে পিটিয়ে বিএনপি সমর্থক চারজনকে আহত করেন।

তাঁদের চিৎকারে পার্শ্ববর্তী লোকজন ছুটে গিয়ে বিএনপির প্রার্থী আবদুস ছালামকে নিরাপদে বাড়িতে পৌঁছে দেন। এতে ক্ষিপ্ত হয়ে হামলাকারীরা আবদুস ছালাম, বিএনপি সমর্থক বাবুল হোসেন ও মনির হোসেনের ব্যবসা প্রতিষ্ঠানের ভাঙচুর চালায়।

তবে হামলা ও ভাঙচুরের অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কবির হোসেন বলেন, দুই পক্ষের কর্মীদের মধ্যে বাকবিতণ্ডা হয়েছে। কাউকে মারধর করা হয়নি।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, মোল্লারহাটের ঘটনায় এখনো কোনো পক্ষ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

আবদুস ছালাম আজ শনিবার দুপুরে জানান, রিটার্নিং কর্মকর্তা ও নলছিটি থানায় লিখিত অভিযোগ করার জন্য লোক পাঠানো হয়েছে।

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক ||আপডেট: ১০:৪০ অপরাহ্ন, ১২ মার্চ ২০১৬, শনিবার

এমআরআর