Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চান্দ্রা শেখ জামাল স্পোর্টিং ক্লাবের এক বছর পূর্তিতে আলোচনা
চান্দ্রা শেখ জামাল, চান্দ্রা শেখ জামাল

চান্দ্রা শেখ জামাল স্পোর্টিং ক্লাবের এক বছর পূর্তিতে আলোচনা

চাঁদপুর সদর উপজেলা ১২নং চান্দ্রা ইউনিয়নে শেখ জামাল স্পোর্টিং ক্লাবের ১ বছর পূর্তি উৎসব উপলক্ষে আলোচনা সভা, কেককাটা ও আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে।

১৮ ডিসেম্বর শুক্রবার চান্দ্রা ইউনিয়নের সাদুল্ল্যাহপুর মেঘনার চরে দিনব্যাপী খেলাধুলা ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পরে সকল সদস্য, কর্মকর্তা এবং অতিথিগণ দুপুরে বনভোজনে অংশ নেন।

এর আগে বৃহস্পতিবার সন্ধায় ক্লাবের কার্যালয়ে আলোচনা সভায় বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান মোঃ খান জাহান আলী কালু পাটোয়ারী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শেখ জামাল স্পোর্টিং ক্লাবের উপদেষ্টা ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন মিয়াজী। অতিথিগন তাদের বক্তব্যে এমন একটি সুন্দর অনুষ্ঠানের আয়োজন উপহার দিয়ায় এবং যার সার্বিকভাবে সহযোগীতা করেছেন তাদের প্রতি ধন্যবাদ জানান।

দিনব্যাপী আয়োজনে উপস্থিত ছিলেন, সদর থানা ছাত্রলীগের সাধারন সম্পাদ মো. নাছির উদ্দিন গাজী, শেখ জামাল স্পোটিং ক্লাবের উপদেষ্টা ফাহিমুল ইসলাম (শশী) সহ আরো অন্যান্য গন্যমান্য ব্যাক্তিবর্গ। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন, ইউনিয়ন যুবলীগ, ছাত্রলীগ এবং ক্লাব সম্মিলিত প্রতিষ্ঠাতা ও দাতা সদস্যগণ।

এছাড়া ক্লাবের সকল সামাজীক কাজে আর্থিক সহযোগীতা করেন সম্মিলিত প্রতিষ্ঠাতাগণ। তারা হলেন, শাহিন পাটওয়ারী, মহিউদ্দিন পাটওয়ারী সাদ্দাম, কেএম ফরিদ, দিএমআল আমিন, রিয়াদুল ইসলাম সুমন, ইমরান ভুইয়া, আরিফ পাটওয়ারী শিপন খান, ক্লাবের দাতা সদস্য সুমন খান, জুয়েল রানা, মাইনুদ্দিন খান, ফারুক হোসেন, মামুন হোসন, জাহিদ হোসেন, আখন মোঃ সোহেল, রাজন ঢালী, সোহেল খান, দেওয়ান মোঃ রুবেল, মোঃ জুম্মান শেখ, মমিন খান, মোঃসোহেল, মোঃ ইজাজ এবং ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ।

প্রতিবেদক:আশিক বিন রহিম,১৮ ডিসেম্বর ২০২০