Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / বর্ণিল আয়োজনে চান্দ্রা ইমাম আলী উবি ও কলেজের রজত জয়ন্তী
চান্দ্রা-ইমাম-আলী-উচ্চ-বিদ্যালয়

বর্ণিল আয়োজনে চান্দ্রা ইমাম আলী উবি ও কলেজের রজত জয়ন্তী

চাঁদপুরের ফরিদগঞ্জের ঐতিহ্যবাহী চান্দ্রা ইমাম আলী উচ্চ বিদ্যালয় ও কলেজের ২৫ বছর পূর্তি উপলক্ষে বর্ণিল আয়োজনে রজত জয়ন্তী করা হয়েছে।

২৭ ডিসেম্বর শুক্রবার দিনব্যাপি অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ শাহ্ মো. মুকবুল আহ্মদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর- ৪ আসনের সাংসদ জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহম্মদ শফিকুর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শফিকুর রহমান এমপি তার বক্ত আমাদের শিক্ষার্থীদের স্বপ্ন দেখতে হবে, দেশ প্রেমের মধ্যদিয়ে নিজেকে সত্যিকারের মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। আমাদের মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের মধ্যদিয়ে স্বাধীনতা অর্জিত হয়েছে। তাই আমাদের সন্তানদের সৎ, নির্লোভ হয়ে দেশের জন্য মানুষের জন্য কাজ করতে হবে। মাদক, বাল্য বিবাহ রোধে প্রশাসনের পাশাপাশি প্রত্যেককে স¦-স্ব অবস্থান থেকে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

উদযাপন পরিষদের সদস্য সচিব কামরুল হাসান বাবলুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের স্বাস্থ্য ও জন সংখ্যা বিষয়ক সম্পাদক রাজনীতিবিদ ও সমাজ সেবক ডা. হারুন অর- রশিদ সাগর, ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব, চান্দ্রা ইমাম আলী উচ্চ বিদ্যালয় কলেজ গভর্নিং বডির সভাপতি রাজ্জাকুল হোসেন টুটুল, উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহীন, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ন আহবায়ক ও উপজেলা কমিনিউটি পুলিশিংয়ের সভাপতি হেলাল উদ্দিন।

অন্যান্যদের মাঝে রজতজয়ন্তী উদ্যাপন পরিষদের সদস্য উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারন সম্পদক বাহাউদ্দিন বাহার, মামুন বকাউল সহ প্রয় ১৫ শতাধিক নবীন-প্রবীন শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : শিমুল হাছান, ২৭ ডিসেম্বর ২০১৯