চান্দ্রা ইউনিয়নে রাকিব মাঝির গণসংযোগ

আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে বিরামহীন গণসংযোগ অব্যহত রেখেছেন উদিয়মান তরুণ, মেধাবী ছাত্রনেতা মো. রাকিব মাঝি। তিনি চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ব্যাপক নির্বাচনি গণসংযোগ করছেন।

১৯ মার্চ মঙ্গলবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্র ইউনিয়নে হাট-বাজারে সকল শ্রেণীপেশার মানুষের সাথে কুশল বিনিময় শেষে দোয়া এবং ভোট প্রার্থনা করেন।

এসময় মো. রাকিব মাঝি বাজারের ব্যাবসায়ী, পথচারি, এলাকাবাসীসহ দল-মত, ধর্মবর্ণ নির্বিশেষে সকল মানুষের সাথে সৌজন্য সাক্ষাত করেন।

মো. রাকিব মাঝি বলেন, আমি আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী। সে লক্ষ্যে প্রাতিদিনই ভোটারদের কাছে যাচ্ছি। তাদের সাথে কুশল বিনিময় শেষে দোয়া ও সমর্থন কামনা করছি। একজন তরুণ হিসেবে ভোটাররা আমাকে যে ভালোবাসা এবং দোয়া দিচ্ছে তাতে আমি অভিভূত। এই ভালোবাসা এবং দোয়ার ঋণ কখনোই শোধ করা সম্ভব নয়। তবে কথা দিচ্ছি, আমি চেয়ারম্যান নির্বাচিত হলে আমৃত্যু মানুষের সেবা করে যাবো।

রাকিব মাঝি আরো বলেন, আমার বাবা একজন জনপ্রতিনিধি। যার কারণে ছোটবেলা থেকেই আমি মানুষের জন্য কাজ করার সুযোগ পেয়েছি। একজন সেবক হিসেবে আমি সদর উপজেলাবাসীর কল্যানে কাজ করতে চাই। আশা করছি সদর উপজেলাবাসী আমাকে সেই সুযোগটি দিবে। আমি নির্বাচিত হলে সততা এবং নিষ্ঠার সাথে মানুষের সেবায় নিজেকে নিয়জিত রাখবো, ইনশাআল্লাহ।

এসময় ১২নং চান্দ্রা ইউনিয়নের গণ্যমান্য মুরব্বী এবং বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ১৯ মার্চ ২০২৪

Share