Home / চাঁদপুর / চাদঁপুরে বেপরোয়া বোগদাদ-অটোবাইক সংঘর্ষে মৃত্যুশয্যায় শিশু
accident-2
প্রতীকী ছবি

চাদঁপুরে বেপরোয়া বোগদাদ-অটোবাইক সংঘর্ষে মৃত্যুশয্যায় শিশু

চাঁদপুর – কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে বেপরোয়া বোগদাদ বাসের ধাক্কায় মেহেদী (১৩) নামের এক শিশু মৃত্যুশয্যায় রয়েছে। এতে একটি অটোবাইকেরও ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে।

বুধবার (২ জানুয়ারি) সন্ধ্যায় মহা সড়কের এসপি অফিস সংলগ্ন ঢালী বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। আহত শিশু চাঁদপুর শহরের ওয়্যালেস এলাকার জসিম শেখের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও অটোবাইক চালক জাহিদ জানায়, বুধবার সন্ধ্যায় সে শিশু মেহেদীকে অটোবাইকে করে ওয়ারলেসের দিকে যাচ্ছিলো। অটোবাইকটি চাঁদপুর পুলিশ সুপার কার্যালয় সংলগ্ন ঢালী বাড়ির কাছে গেলে হঠাৎ কুমিল্লা থেকে ছেড়ে আসা (ঢাকা-মেট্রো – ব ১৪৭৭-০৯) নম্বরের বোগদাদ বাসটি বেপরোয়া গতিতে বিপরীতে পাশে গিয়ে অটোবাইককে ধাক্কা দেয়।

এতে অটোবাইকে থাকা শিশু মেহেদী গুরুতর আহত হয়। প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তার অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় প্রেরন করেন।

এদিকে এমন দুর্ঘটনার খবর পেয়ে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ নাসিম উদ্দিনসহ পুলিশ সদস্যরা হাসপাতাল এবং ঘটনাস্থলে ছুটে যান।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডাক্তার মোঃ মিজানুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় শিশুটির ডান কাঁধের মাংস চলে গেছে। বাহির থেকে হাড় দেখা যাচ্ছে এবং ডান হাতের উপর দিয়ে পুরো মাংস চলে গেছে। শিরা উপশিরা দেখা যাচ্ছে তার অবস্থা খুবই আশংকাজনক হওয়ায় জরুরি চিকিৎসা সেবা দিয়ে উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় প্রেরণ করা হয়েছে।’

প্রতিবেদক- কবির হোসেন মিজি
২ জানুয়ারি, ২০১৯