চাঁদপুর

চাওয়ার আগেই চাঁদপুরকে প্রধানমন্ত্রী অনেক দিয়েছেন : ডা. দীপু মনি

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেছেন ডা. দীপু মনি এমপি বলেন, জননেত্রী শেখ হাসিনা চাওয়ার আগেই চাঁদপুরকে অনেক কিছু দিয়েছেন। ৯৬ থেকে ২১০১ এবং গত ৯বছরে তাঁর বলিষ্ঠ নেতৃত্ব চাঁদপুরের অনেক উন্নয়ন হয়েছে।

তিনি বলেন, ১ এপ্রিলের জনসভায় আমরা শুধুমাত্র প্রধামন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করবো। কারণ জননেত্রী শেখ হাসিনার কাছে দাবি করতে হয় না, কোথায় কি প্রয়োজনে সেটা তিনি বুঝেন। যেখানে আমাদের নেত্রী বিষয়টিই মুখ্য সেখানে অন্য কোনো বিষয় না উত্থাপন করাই ভালো।

তিনি বুধবার (২৮ মার্চ) দুপুরে প্রধানমন্ত্রীর চাঁদপুরের জনসভা সফল করার লক্ষ্যে জেলা আওয়ামী লীগের যৌথ সভায় তিনি এসব কথা বলেন।

জনসভাস্থল এবং মঞ্চে যাতে কোনো প্রকার বিশৃঙ্খলা না হয় সেদিকে সজাগ থাকতে হবে। সভায় শেখ হাসিনা, বঙ্গবন্ধু এবং নৌকা ছাড়া কোনো শ্লোগান হবে না।

তিনি আরো বলেন, আমরা ব্যানার ফ্যাস্টুনে বঙ্গবন্ধুন, শেখ হাসিনা এবং জয় ছাড়া কারো ছবি দিবেন না। ইতিমধ্যেই অনেক ব্যানার ফ্যাস্টুন স্যাটানো হয়েছে যেখানে এই কথাগুলো অনেকেই মানেননি। অনেক জায়গার অনেক নেতার ফ্যাস্টুন ছিড়ে ফেলা হয়েছে, যা দুঃখজনক। চাঁদপুরে আওয়ামী বিরোধী কারা তাদের চিহ্নিত করতে হবে। জনসভা সফল করতে আমরা কঠোর পরিশ্রম করছি। কেউ যাতে আমাদের পরিশ্রমকে ম্লান করতে না পারে। এজন্য আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালের পরিচালনায় যৌথ সভায় বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, সংরক্ষিত নারী আসনের এ্যাড. নুরজাহান বেগম মুক্তা এমপি, ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি নুরুল আমিন রুহুল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসনে এসডু পাটওয়ারীর সহ জেলার প্রতিটি উপজেলা ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

প্রতিবেদক- আশিক বিন রহিম

Share