Home / চাঁদপুর / চাঁদমুখ এর কার্যকরী কমিটি ঘোষণা
চাঁদমুখ

চাঁদমুখ এর কার্যকরী কমিটি ঘোষণা

চাঁদপুর শহরের সাহিত্য একাডেমি চাঁদপুর মিলনায়তনে চাঁদপুরের ঐতিহ্যবাহী সংগঠন সেচ্চাসেবী সামাজিক সংগঠন চাঁদমুখ এর সাধারন সভা উপলক্ষ্যে এক আলোচনা সভা ও সংগঠনের ২০২২ বর্ষের কমিটি নিয়ে ব্যাপক আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার রাতে চাঁদপুর শহরের জোড়পুকুর পাড়স্থ সাহিত্য একাডেমী চাঁদপুর মিলনায়তনে চাঁদপুর শহরের বিভিন্ন এলাকার অসংখ্য সাহিত্য প্রেমিদের উপস্থিতির মধ্যদিয়ে আনন্দ গনপরিবেশে এ সেচ্চাসেবী সামাজিক সংগঠন চাঁদমুখ নতুন কমিটি গঠন নিয়ে ব্যাপক আলোচনা হয়।

এ সভায় সভাপতিত্ব করেন,সংগঠনের উপদেস্টা ও চাঁদপুর সরকারী কলেজের উদ্ভিত বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মো: কামরুল হাসান। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন,সংগঠনের সাবেক সাধারন সম্পাদক এইচএম জাকির হোসেন।

এ সময় বক্তব্য রাখেন,সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি শেখ মহিউদ্দিন রাসেল, সংগঠনের সাবেক সহ-সভাপতি জাতীয় দৈনিক বানিজ্যিক প্রতিদিনের সম্পাদক রাসেদ শাহরিয়ার পলাশ,সহ-সভাপতি কবি ও সাহিত্যিক মো: ফরিদ হাসান,মো: মাসুদুর রহমান,সংগঠনের নবগঠিত কমিটির সাধারন সম্পাদক মো: ফিরোজ আলম প্রমুখ। পরে সকলের সম্মতিক্রমে নব কমিটি ঘোষনা করা হয়।

সাহিত্য একাডেমী চাঁদপুর মিলনায়তনে আয়োজিত সেচ্চাসেবী সামাজিক সংগঠন চাঁদমুখ এর সাধার সভায় সংগঠনের ২০২২ বর্ষের জন্য শেখ মহিউদ্দিন রাসেলকে সভাপতি ও মোঃ ফিরোজ আলমকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটি ঘোষণা করে উপহার দেওয়া হয়।

স্টাফ করেসপন্ডেট, ২৫ মার্চ ২০২২