Home / চাঁদপুর / চাঁদপুর হার্ডওয়্যার ব্যাবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন
চাঁদপুর হার্ডওয়্যার ব্যাবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন

চাঁদপুর হার্ডওয়্যার ব্যাবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন

চাঁদপুর হার্ডওয়্যার ব্যাবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে । শুক্রবার (৩ মার্চ) শহরের নতুনবাজার এলাকায় পৌর মার্কেটের ৩য় তলায় সমিতি কার্যালয়ে সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত নির্বাচনের ভোট গ্রহণ চলে।

মোট ১০ টি পদের মধ্যে ৬ পদে প্রতিদ্বন্দী প্রার্থী না থাকায় তারা বিনা প্রতিদ্বন্দীতায় বিজয় লাভ করে। বাকী ৪ টি পদে মোট ১৬৪জন ভোটার জন ভোটারের মধ্যে ১৬০ জন ভোটার তাদের পছন্দের প্রার্থীদের ভোট প্রদান করেন।

নির্বাচনে কমিটির আহবায়ক মাও.কাজী ফজলুল করিম সদস্য মুরাদ হোসেন, লিটন মাঝি,আবুল কালাম,আবুল বাশার ছিলেন।ফলাফল ঘোষনা করেন নির্বাচনে কমিটির আহবায়ক মাও.কাজী ফজলুল করিম।

সভাপতি পদে মো.রেজাউল করিম বাই সাইকেল প্রতীকে ৮৩ ভোট পেয়ে নিবাচিত হয় তার নিকটতম প্রতিদ্বন্দী মো.হাফিজ মিয়া চেয়ার প্রতীকে ৭৭ ভোট পেয়েছে, সহ-সভাপতি পদে মো.দেলয়ার হোসেন আনারস প্রতীকে ১শ’২৬ ভোট পেয়ে নিবাচিত হয়েছে তার নিকটতম প্রতিদ্বন্দী মো.নাছির আহমেদ খান তালা প্রতীকে ৯২ ভোট ও মো.শরীফ হোসেন চাপকল প্রতীকে ৬০ পেয়েছে, সাধারণ সম্পাদক পদে মো.জাহিদুল ইসলাম ছাতা প্রতীকে ৯৬ ভোট পেয়ে নিবাচিত হয়েছে তার নিকটতম প্রতিদ্বন্দী আব্দুল রাজ্জাক মোল্লা উড়োজাহাজ প্রতীকে ৬১ ভোট পেয়েছে, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো.আবুল কাশেম মোমবার্তি প্রতীকে ১৩৫ ভোট পেয়ে নিবাচিত হয়েছে তার নিকটতম প্রতিদ্বন্দী মো.ছিদ্দিকুর রহমান টেবিল ফ্যান প্রতীকে ৭৬ ভোট ,আমিনুজ্জামান মাছ প্রতীকে ৬৮ পেয়েছে, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে সাঈদ আনোয়ার ফুটবল প্রতীকে ১শ’ভোট পেয়ে নিবাচিত হয়েছে তার নিকটতম প্রতিদ্বন্দী মো. মো.মমিন গাজী টেলিভিশন প্রতীকে ৫৮ ভোট পেয়েছে।

বিনা প্রতিদ্বন্দীতায় নিবাচিত হয়েছেন সাংগঠনিক সম্পাদক পদে মো.আবুল হাসনাত ভূইয়া, অর্থ সম্পাদক পদে এমএ হান্নান , প্রচার ও দপ্তর সম্পাদক পদে নিতাই কর্মকার ,সমাজসেবা সম্পাদক পদে আব্দুল খালেক খান,কর্যকরী সদস্য পদে আবু হানিফ, ও সফিকুর রহমান।

প্রতিবেদক- আনোয়ারুল হক
: আপডেট, বাংলাদেশ সময় ০১: ০০ এএম, ০৪ মার্চ ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply