Home / চাঁদপুর / চাঁদপুর হরিনা ফেরীঘাটে চাঁদাবাজিকালে ১ জন আটক
ইয়াবাসহ মাদক ব্যবসায়ী
Arrest-pic

চাঁদপুর হরিনা ফেরীঘাটে চাঁদাবাজিকালে ১ জন আটক

চাঁদপুর সদর উপজেলার হানারচর ইউনিয়নের হরিনা ফেরীঘাট এলাকায় গাড়ি থেকে চাঁদা উত্তোলনকালে হাতেনাতে এক যুবককে আটক করেছে পুলিশ। ৮ জুলাই বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর মডেল থানার উপ পরিদর্শক রেজাউল করিম হরিনা ঘাটে অভিযান চালিয়ে শাহজালাল দর্জি (২৮) কে চাঁদা উত্তোলনের টাকা সহ হাতেনাতে আটক করা হয়।

এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় চাঁদাবাজি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ৩৬। আটক শাহজালাল হানারচর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার বাশার দর্জির ছোট ভাই।

এ ব্যপারে চাঁদপুর মডেল থানার উপ পরিদর্শক রেজাউল করিম জানান,চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরীর নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে হরিনা ফেরিঘাট এলাকায় অভিযান চালিয়ে শাহজালাল নামে একজনকে চাঁদার নগদ ১হাজার ৫শ টাকা সহ হাতেনাতে আটক করি।

জানা গেছে, দীর্ঘদিন যাবৎ চাঁদপুর সদর উপজেলার হরিনা ফেরিঘাট এলাকায় গাড়ি পার্কিংয়ের নামে নির্ধারিত ৭৫ টাকার পরিবর্তে একটি চক্র ৩শ থেকে ৫শ টাকা পর্যন্ত চাঁদা উত্তোলন করতো। এ ব্যাপারে গাড়িচালকরা ৯৯৯ ও মডেল থানায় বিভিন্ন সময় অভিযোগ করেন।

তাদের অভিযোগের প্রেক্ষিতে কিছুদিন পূর্বে চাঁদপুরের হরিণা ফেরিঘাটে ইজারাদার মোজাম্মেল হোসেন টিটুকে চাঁদাবাজি বন্ধে বিভিন্ন বিষয়ে সর্তক করে মুছলেকা রাখেন মডেল থানার ওসি। কিন্তু তাতেও বন্ধ হয়নি চাঁদা উত্তোলন।

সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট, ৮ জুলাই ২০২০