Home / চাঁদপুর / চাঁদপুর সড়ক ও জনপথ বিভাগের গাড়ীতে অগ্নিসংযোগ

চাঁদপুর সড়ক ও জনপথ বিভাগের গাড়ীতে অগ্নিসংযোগ

চাঁদপুর সড়ক ও জনপদ বিভাগের অফিসের ভিতরে থাকা  প্রকৌশলীর গাড়িতে অগ্নিসংযোগ করেছে দুবৃত্তরা। রোববার সন্ধ্যা ৭টার দিকে কিছু দুর্বৃত্ত আকস্মিক এসে প্রথমে গেটে থাকা দারোয়ানকে শরীয়ত উল্লাহকে অবরুদ্ধ করে ফেলে। পরে তাদের মধ্য থেকে কয়েকজন গেটের ভিতরে থাকা প্রকৌশলী জাহেদ হোসেনের পাজারো গাড়িটি লক্ষ্য করে পেট্রোল বোমা নিক্ষেপ করেই পালিয়ে যায়। এতে গাড়িটি সাথে সাথে অগ্নিদগ্ধ হয়ে যায়।

পরে চাঁদপুর ফায়ার সার্ভিস উত্তর ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম। এ বিষয়ে পোকৌশলী জাহেদ হোসেন সহ চাঁদপুর সড়ক জনপদের কয়েকজন কর্মকর্তা থানায় এসে অভিযোগ দায়ের করেছেন।

এদিকে রোববার বিকেলে জেলা ছাত্রদলের আহ্বায়ক ফয়সাল গাজী বাহারের নেতৃত্বে আটককৃত নেতাকর্মীদের মুক্তির দাবিতে একটি বিক্ষোভ মিছিল বের হলে মিছিলটি চিত্রলেখার মোড় এলাকায় এলে পুলিশ তাতে বাধা দেয়। এ সময় চাঁদপুর মডেল থানার এএসআই আবুল কালাম আজাদের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স জেলা ছাত্রদলের আহ্বায়ক ফয়সাল গাজী বাহার, কালাম মোল্লা ও হারুনুর রশিদ মুন্না নামের ৩ নেতাকর্মীকে গ্রেফতার করে থানা নিয়ে যায়। এ ঘটনায় বিএনপি নেতাকর্মীরা সন্ধ্যার পরে শহরের একাধিক যানবাহনে ভাংচুর চালিয়েছে।