Home / চাঁদপুর / চাঁদপুর স্বেচ্ছাসেবক দলের নবাগত কমিটির নেতৃত্বে কেন্দ্রীয় নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা
চাঁদপুর স্বেচ্ছাসেবক দলের

চাঁদপুর স্বেচ্ছাসেবক দলের নবাগত কমিটির নেতৃত্বে কেন্দ্রীয় নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অনান্য নেতৃবৃন্দের সাথে নবগঠিত চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির নেতৃবৃন্দের ফুলেল শুভেচছা ও সৌজন্য সাক্ষাৎ করেছেন।

এছাড়াও বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে দোয়া ও শ্রদ্ধা নিবেদন করেন তারা।

চাঁদপুর স্বেচ্ছাসেবক দলের

৯ ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল থেকে রাত পর্যন্ত চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক হযরত আলী ঢালী ও সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলের নেতৃত্বে ঢাকায় গিয়ে এসব কর্মসূচী পালন করা হয়।

নেতৃবৃন্দ প্রথমে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েলকে ফুলেল শুভেচ্ছা জানান।

এরপর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি গোলাম সরোয়ার, যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, যুগ্ম-সাধারণ সম্পাদক সাদরাজ জামান, সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলী ও কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক টিমকে ফুলেল শুভেচ্ছা জানান এবং মতবিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক হযরত আলী ঢালী, সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল, সিনিয়র যুগ্ম-আহবায়ক সোলেমান ঢালী, যুগ্ম-আহবায়ক মেরাজ আহমেদ চোকদার, ইখতিয়ার উদ্দিন শিশু, মো. খোকন মিজি, সামছুল আরেফিন খান, ইয়াকুর বিন ছায়েদ লিটন, মো. অলী আহমেদ চৌধুরীসহ জেলা স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।

স্টাফ করেসপন্ডেট,১০ ফেব্রুয়ারি ২০২১