চাঁদপুর সেন্ট্রাল রােটারী ক্লাবের মাস্ক বিতরণ

চাঁদপুর সেন্ট্রাল রােটারী ক্লাবের আয়োজনে করোনার সংক্রমণ রোধ এবং জনসচেতনতা বৃদ্ধিতে পথচারীদের মাঝে বিনামূল্য মাস্ক বিতরণ করা হয়েছে। ২৩ ফেব্রুয়ারি বুধবার বিকেলে চাঁদপুর শহরের শপথচত্বর এলাকায় এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এইদিন শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে প্রায় ২হাজার পথচারীদের মাঝে বিনামূল্যে সার্জিক্যাল মাস্ক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর সেন্ট্রাল রােটারী ক্লাবের প্রেসিডেন্ট রোটারিয়ান মাে. সাখাওয়াত হােসেন শাকিল পিএইচএফ, ক্লাব সেক্রেটারী রােটারিয়াস এমএ হান্নান, অ্যাসিস্ট্যান্ট গভর্নর অ্যাড. নুরুল আমিন খান আকাশ, পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান মো. জামাল হোসেন, রোটারিয়ান সফিউদ্দিন আহমেদ, রোটারেক্ট ক্লাব অব সেন্ট্রাল গার্ডেনের প্রেসিডেন্ট সামিউল প্রধান, সেক্রেটারি নজরুল ইসলামসহচাঁদপুর সেন্ট্রাল রােটারী
ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ।

এ বিষয়ে চাঁদপুর সেন্ট্রাল রােটারী ক্লাবের প্রেসিডেন্ট রোটারিয়ান মাে. সাখাওয়াত হােসেন শাকিল পিএইচএফ বলেন, চাঁদপুর সেন্ট্রাল রোটারি ক্লাব সব সময় মানুষ এবং মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে আমরা করোনার সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছি। আজকে প্রায় ২ পথচারীর মাঝে বিনামূল্যে সার্জিক্যাল মাস্ক বিতরণ করা হয়েছে। আমাদের এই ধরনের কর্মসূচি চলমান থাকবে।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২৩ ফেব্রুয়ারি ২০২২

Share