চাঁদপুর সারাদেশে  যেসব কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত

দেশে দ্বিতীয় দফায় একযোগে ৬৩৯ কেন্দ্রে ভোটগ্রহণ চলছে। ভোট কারচুপি, ব্যালট ছিনতাই ও সহিংসতার ঘটনায় বিভিন্ন কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করেছে স্ব-স্ব প্রিজাইডিং অফিসাররা।

চাঁদপুর টাইমসের জেলা ও ‍উপজেলা প্রতিনিধিদের পাঠানো তথ্য :

চাঁদপুর : আওয়ামী লীগ কর্মীরা সদর উপজেলার কল্যাণপুর ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রে দখল করায় ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ওই কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়।

এলজিইডি প্রকৌশলী ও প্রিজাইডিং অফিসার সামীম মাহমুদ জানান, র‌্যাব ও বিজিবির সহায়তায় বর্তমানে ওই কেন্দ্রটি দখলমুক্ত হয়েছে। তবে ভোটগ্রহণ সাময়িক সময়ের জন্য বন্ধ রয়েছে। এছাড়া, জেলার চরভৈরবী ইউনিয়নের আজিজিয়া মাদরাসাকেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

জামালপুর : জেলার মেলান্দহ উপজেলার নয়নাপুর ইউনিয়নের কেন্দ্র দখলে অভিযোগে একটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

নোয়াখালী : ব্যালট ও সিল ছিনতাইয়ের ঘটনায় কোম্পানীগঞ্জের রামপুর ইউনিয়েনের ৫নং আল মোবারক সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করেছে প্রিজাইডিং অফিসার আবুল কালাম আজাদ। এছাড়া, একই উপজেলার সিরাজপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের শাহজাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে বোমা ফাটিয়ে ব্যালট ও সিল ছিনতাইকালে পুলিশ গুলি চালিয়ে ‍পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। বেলা ১১টার দিয়ে কয়েকজন দুর্বৃত্ত বোমা ফাটিয়ে সহকারী প্রিজাইর্ডিং ও পুলিং অফিসারকে মারধর করে ব্যালট ও সিল ছিনতাই করায় প্রিজাইর্ডিং অফিসার আব্দুর রহমান ওই কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করে।

এদিকে, ওই ইউনিয়নের ৩নং ফুরকানিয়া মুহাম্মাদিয়া মাদরাসা কেন্দ্রে একই অফিযোগে স্থগিত করা হয়েছে।

সীতাকুণ্ড : ভোটকেন্দ্র দখল করায় জেলার জাহানাবাদ ভোটকেন্দ্র স্থগিত করা হয়েছে।

||আপডেট: ১২:০৪  অপরাহ্ন, ৩১ মার্চ ২০১৬, বৃহস্পতিবার

চাঁদপুর টাইমস /এমআরআর

Share