Home / চাঁদপুর / চাঁদপুর সরকারি হাসপাতালে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু
সরকারি

চাঁদপুর সরকারি হাসপাতালে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু

আড়াই’শ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এক অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু হয়েছে। তার আনুমানিক বয়স হবে ৬০ বছর। এখনো তার কোন নাম পরিচয় জানা যায়নি।

হাসপাতাল সূত্রে জানা যায়, গত দুদিন আগে এই অজ্ঞাতবৃদ্ধ ব্রেনের সমস্যা জনিত কারণে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের দ্বিতীয় তলার পুরুষ ওয়ার্ডে ভর্তি হন। কিন্তু তার সাথে কোন আত্মীয়-স্বজন ছিলোনা।

দুদিন চিকিৎসা থাকার পর ২৪ জুলাই রোববার সকালে তিনি চিকিৎসারত অবস্থায় মৃত্যুবরণ করেন। তার মৃত্যুর পর হাসপাতাল কর্তপক্ষ বিষয়টি চাঁদপুর মডেল থানা পুলিশকে অবগত করলে চাঁদপুর মডেল থানা পুলিশ ও পিবিআই পুলিশ সদস্যরা হাসপাতালে গিয়ে পোস্টমর্টেমের জন্য লাশের সুরুতহাল রিপোর্ট তৈরি করেন।

সরকারি

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আর এম ও) ডাক্তার আসিবুল আহসান চৌধুরীর সাথে কথা হলে তিনি বলেন, এই অজ্ঞাত রোগীটি গত দুদিন আগে ব্রেনের সমস্যা জনিত কারণে হাসপাতালে ভর্তি হন। তবে তার সাথে কোন আত্মীয়-স্বজন বা পরিচিত কোন লোক ছিলো না। পরে রোগীটি রোববার সকালে চিকিৎসারত অবস্থায় হাসপাতালের বেডে মৃত্যুবরণ করেন।

তাই অজ্ঞাতবৃদ্ধের পরিচিত জন কিংবা কোন আত্মীয়-স্বজন যদি তাকে তিনি থাকেন তাহলে চাঁদপুর মডেল থানা কিংবা হাসপাতালে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন চাঁদপুর মডেল থানা পুলিশ।

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ২৪ জুলাই ২০২২