Home / শীর্ষ সংবাদ / চাঁদপুর সরকারি হাসপাতাল তত্বাবধায়ক ডা. আনোয়ারুল আজিম আর নেই
আনোয়ারুল আজিম

চাঁদপুর সরকারি হাসপাতাল তত্বাবধায়ক ডা. আনোয়ারুল আজিম আর নেই

চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট সরকারি জেনারেল হাসপাতাল তত্বাবধায়ক ডা. মোঃ আনোয়ারুল আজিম আর বেঁচে নেই(ইন্না…. রাজিউন) ২১ ডিসেম্বর শনিবার সকাল ১০ টায় ঢাকা ল্যাব এইড হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫১ বছর। চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আর এমও ) ডাঃ আসিবুল আহসান চৌধুরী এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, ডাঃ আনোয়ারুল আজিম ১৫/১০ দিন আগে স্ট্রোক ডায়াবেটিস হাইপারটেনশনে অসুস্থ্ হয়ে পড়লে তাঁর চিকিৎসার জন্য ঢাকা ল্যাব এইড হাসপাতালে ভর্তি করানো হয়। এতদিন তিনি ওই হাসপাতালের আইসিওত চিকিৎসারত থাকার পর শনিবার সকাল ১০ টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

রোববার তার জন্মস্থান ফেনী জেলার ফুলগাজী উপজেলার কিসমতঘনিয়া গ্রামে সকাল  ১০ টায়, জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

এদিকে ডাক্তার মোঃ আনোয়ারুল আজিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আর এমও) ডাঃ সুজাউদৌলা রুবেল, ডাঃ আসিবুল আহসান চৌধুরী, ডাঃ সালেহ আহমেদ, ডাঃ মাহমুদুন্নবী মাসুম, ডাঃ ফরিদ আহমেদ চৌধুরী, সহ হাসপাতালের দায়িত্বরত অন্যান্য চিকিৎসক, নার্স ও বিভিন্ন স্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

প্রসঙ্গত, ডাঃ মোঃ আনোয়ারুল আজিম দীর্ঘদিন ধরে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ন্যায় ও দক্ষতার সাথে তত্বাবধায়কের দায়িত্ব পালন করেছেন। তার এই মৃত্যুতে হাসপাতাল প্রাঙ্গনে গভীর শোকের ছায়া নেমে আসে।

প্রতিবেদক : কবির হোসেন মিজি, ২১ ডিসেম্বর ২০১৯