Home / চাঁদপুর / চাঁদপুর সরকারি মহিলা কলেজের পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া
সরকারি

চাঁদপুর সরকারি মহিলা কলেজের পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া

চাঁদপুর সরকারি মহিলা কলেজের অডিটোরিয়ামে শনিবার উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের বিদায় এবং বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়েছে।

অত্র কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ মাসুদুর রহমান এর সভাপতিত্বে অর্থনীতি বিভাগের প্রভাষক জনাব নুরুননাহার এর সঞ্চালনায় বক্তব্য রাখেন শিক্ষক পরিষদের সম্পাদক ও ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ এনামুল হক, ভূগোল বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ মাসুদ হোসেন, পদার্থবিজ্ঞান বিষয়ের সহযোগী অধ্যাপক জীবন কানাই সাহা, অর্থনীতি বিষয়ের সহকারী অধ্যাপক মোঃ মহিউদ্দিন, ব্যবস্থঅপনা বিভাগের সহকারী অধ্যপক পেয়ার আহাম্মদ, হিসাববিজ্ঞান বিষয়ের সহকারী অধ্যাপক মোহাম্মদ ফিরোজ আলম চৌধুরী, রসায়ন বিষয়ের প্রভাষক মোঃ ইলিয়াছ হোসেন, প্রমুখ। এছাড়াও বিদায়ী শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য রাখেন সাবিহা নাছির, মানছুরা আক্তার ও মীম আক্তার।

সভাপতির বক্ত্যব্যে কলেজ অধ্যক্ষ প্রফেসর মোঃ মাসুদুর রহমান বলেন,‘শিক্ষার্থীদের এ বিদায় তোমাদের শিক্ষা জীবনের ধারাবাহিকতার একটি অংশ, প্রকৃতপক্ষে শিক্ষার্থীদের কখনো বিদায় হয় না। তোমরা সবসময়ই তোমাদের এ প্রিয় প্রাঙ্গনে আসবে এটাই প্রত্যাশা। তিনি শিক্ষার্থীদেরকে স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা শুরু হওয়ার এক ঘন্টা পূর্বে প্রয়োজনীয় কাগজপত্রসহ পরীক্ষা কেন্দ্রে উপস্থিত থাকার নির্দেশনা প্রদান করেন। শিক্ষার্থীরা অতীতের ন্যায় এবারও ভালো ফলাফলের মাধ্যমে কলেজের সুনাম অক্ষুন্ন রাখবে এ প্রত্যাশা ব্যক্ত করেন।

দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন অত্র কলেজের হিসাববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ ফিরোজ আলম চৌধুরী। দোয়া মাহফিল অনুষ্ঠানে অত্র কলেজের শিক্ষক, কর্মচারী, ২০২১ সালের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীসহ অন্যান্য শিক্ষার্থী, বিএনসিসি, রেডক্রিসেন্ট, গার্লস ইন রোভার এর সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: শরীফুল ইসলাম,২৭ নভেম্বর ২০২১