Home / চাঁদপুর / চাঁদপুর সরকারি কলেজের উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ
চাঁদপুর সরকারি কলেজ

চাঁদপুর সরকারি কলেজের উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

চাঁদপুর সরকারি কলেজের রসায়ন বিভাগ ও উদ্ভিদবিদ্যা বিভাগ যৌথভাবে WHO এর ফর্মুলা অনুসরণে ৪০০ বোতল হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত করে। আজ ৩০ মার্চ সোমবার কলেজ গেইটে কলেজের অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ এর নেতৃত্বে ও সার্বিক নির্দেশনায় অন্যান্য শিক্ষকরা করোনা ভাইরাস সচেতনতায় হ্যান্ড স্যানিটাইজার সাধারণ শ্রমজীবী মানুষের মধ্যে বিনামূল্যে বিতরণ করে। কলেজের বিএনসিসি, রোভার স্কাউটস, যুব রেডক্রিসেন্ট বিতরণে সার্বিক সহায়তা করে।

বিতরণে উপস্থিত ছিলেন শিক্ষক পরিষদ সাবেক সম্পাদক এবং ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান মোঃ ওয়াহিদুজ্জামান, চাঁদপুর সরকারি কলেজের শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক কিউ এম হাসান শাহরিয়ার,উদ্ভিদবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক কামরুল হাসান, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ সাইদুজ্জামান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ মাসুদ আলম সহ অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীরা।

এছাড়াও আগামীকাল ৩১ মার্চ নিন্ম আয়ের ১২০ টি পরিবারের মধ্যে এক সপ্তাহের খাবার বিতরণ করা হবে। সাধারণ জনগণের মধ্যে করোনা ভাইরাস সম্পর্কে বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করে চাঁদপুর সরকারি কলেজ।

বার্তা কক্ষ, ৩০ মার্চ ২০২০