Home / চাঁদপুর / চাঁদপুর সরকা‌রি ক‌লেজ শিক্ষক‌দের মানববন্ধন ও কর্মবিরতি
সরকা‌রি ক‌লেজ

চাঁদপুর সরকা‌রি ক‌লেজ শিক্ষক‌দের মানববন্ধন ও কর্মবিরতি

‘কর্মস্থলে নিরাপত্তা চাই’ এ শ্লোগা‌ণে সারা দেশের ন্যায় চাঁদপুর সরকা‌রি ক‌লে‌জের শিক্ষকরা কর্মবিরতি ও মানববন্ধন কর্মসূ‌চি পালন ক‌রে‌ছেন।

ময়মনসিংহের গফরগাঁও সরকারি কলেজে কর্মরত বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের উপর সন্ত্রাসী হামলা, লাঞ্চনা ও কটুক্তির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূ‌চির অংশ হি‌সে‌বে এই কর্মসূচি পালন করা হয়।

১২ জুন রোবাবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত শিক্ষরা কর্মবিরতী পালন ক‌রেন। প‌রে বি‌সিএস সাধারণ শিক্ষা স‌মি‌তি ও চাঁদপুর সরকা‌রি ক‌লেজ ইউ‌নি‌টের ব‌্যানা‌রে ক‌লে‌জের মূল ফট‌কের সাম‌নে মানবন্ধন করা হয়। ক‌লেজ অধ‌্যক্ষ প্রফেসর অ‌সিত বরণ দা‌শের সভাপ‌তিত্বে ও শিক্ষক স‌মি‌তির সাধারণ সম্পাদক কামরুল হাছা‌নের ইসলা‌মের প‌রিচালনায় মানববন্ধনে উপস্থিত ছি‌লেন, কলেজের বাংলা বিভা‌গের অধ‌্যাপক মো. আ‌জিম উ‌দ্দিন, ইং‌রেজী বিভাগের সহ‌যোগী অধ‌্যাপক মো. আলী আজগর ফ‌কির, সমাজকল‌্যাণ বিভা‌গের সহ‌যোগী অধ‌্যাপক মুহাম্মদ ইয়া হিয়া খান, অর্থনী‌তি বিভাগের প্রফেসর অধ‌্যাপক ড. জ‌সিম উ‌দ্দিন আহ‌মেদ, পদার্থবিদ‌্যা বিভা‌গের সহ‌যোগী অধ‌্যাপক ড. ইফ‌তিযার উ‌দ্দিন খান, প্রা‌ণি‌বিদ‌্যা বিভাগের সহ‌যোগী অধ‌্যাপক শওকত ইকবাল ফারুকী, রসায়ন বিভা‌গের সহ‌যোগী অধ‌্যাপক দে‌লওয়ার হো‌সেন, সহ‌যোগী অধ‌্যাপক আলমগীর হোসেন বাহার, উ‌দ্ভিদ‌বিদ‌্যা বিভা‌গের সহ‌যোগী অধ‌্যাপক ইকবাল হো‌সেন খান, হিসাব বিজ্ঞান বিভা‌গের সহ‌যোগী অধ‌্যাপক বেদারুল আলম, গ‌ণিত বিভা‌গের সহ‌যোগী অধ‌্যাপক আ‌নিছুল ইসলাস, ভূ‌গোল বিভা‌গের সহ‌যোগী অধ‌্যাপক ড. সুলতানা তৌ‌ফিকা আক্তার, ব‌্যবস্থাপনা

বিভা‌গের সহ‌যোগী অধ‌্যাপক হারুন আল র‌শিদ প্রমুখ।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ১২ জুন ২০২২