চাঁদপুর

চাঁদপুর সরকারি কলেজের সাবেক উপাধ্যক্ষ অসুস্থ : দোয়া কামনা

চাঁদপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক উপাধ্যক্ষ চাঁদপুরের কৃতি সন্তান প্রফেসর মাও. সৈয়দ আহমেদ খান অসুস্থ হওয়ায় পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করা হয়েছে।

তার গ্রামের বাড়ি ফরিদগঞ্জ উপজেলার সকদিররামপুরে গিয়ে জানা যায়, গত ১২ মে ব্রেন স্ট্রোক করে ঢাকা সমরিতা হাসপাতালে ভর্তি হন। সেখানে তিনি বিশেষজ্ঞ ডা. দীন মুহাম্মদের তত্ত্ববধানে কিছুদিন চিকিৎসা গ্রহণ করেন। পরে শরীরে আরো একাধিক সমস্যা দেখা দিলে চিকিৎসকের পরামর্শ ও পরিবারের সম্মতিতে ঢাকা স্কয়ার হাসপাতালে প্রফেসর মাও. সৈয়দ আহমেদ খানের অস্ত্রোপাচার করা হয়।

তাঁর মেঝো চেলে সায়মন জানায়, “আমার বাবা দীর্ঘদিন থেকে অসুস্থ। তাঁর খাদ্যনালী বন্ধ হওয়ায় কৃত্রিম উপায়ে খাবার খাওয়াতে হচ্ছে। চিকিৎসকগণ এখনো তাঁকে আশঙ্কামুক্ত উল্লেখ করেননি। তবে উন্নত চিকিৎসা শেষে বর্তমানে তিনি ঢাকার পারিবারি সেবায় রয়েছেন। আমি পরিবারের পক্ষ থেকে তাঁর সকল শিক্ষার্থী, শুভাকাংখীসহ চাঁদপুরবাসীর নিকট দোয়া কামনা করছি।”

প্রসঙ্গত, প্রফেসর মাও. সৈয়দ আহমেদ খান ২০০৮-১০ পর্যন্ত চাঁদপুর সরকারি বিশ্ববিদ্যালয়ের উপাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেছেন। চাঁদপুরসহ দেশ বিদেশে তাঁর অসংখ্য শিক্ষার্থী রয়েছে।

|| আপডেট: ১২:৫৬  পিএম, ১১ অক্টোবর ২০১৫, শনিবার

ডিএইচ/২০১৫।

প্রতিবেদক: দেলোয়ার হোসাইন

Share