Home / চাঁদপুর / চাঁদপুর সরকারি কলেজস্থ ফরিদগঞ্জ ছাত্র কল্যাণ পরিষদের ইফতার
No Pic Chandpur Times
এ সংবাদের সংশ্লিষ্ট ছবি প্রকাশ হয়নি।

চাঁদপুর সরকারি কলেজস্থ ফরিদগঞ্জ ছাত্র কল্যাণ পরিষদের ইফতার

চাঁদপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজস্থ ফরিদগঞ্জ ছাত্র কল্যান পরিষদের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ( ১৩ জুন ) শহরের জিয়া ছাত্রবাস মিলনায়তনে কলেজের শিক্ষার্থীদের নিয়ে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জাহিদুল ইসলাম রোমান ও ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হক।

অ্যাড. জাহিদুল ইসলাম রোমান বক্তব্যে বলেন, আজকে যারা ছাত্র তারাই আগামী দিনের ভবিষ্যৎ। জাতির জনক বঙ্গবন্ধু যে সোনার বাংলার স্বপ্ন দেখেছেন, জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়তে যে ভিশন হাতে নিয়ে কাজ করে যাচ্ছেন তা বাস্তবায়নে ছাত্রদের এগিয়ে আসতে হবে। তোমরা যদি প্রত্যেকে দেশের সু-নাগরিক হতে পারো তবেই বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠিত হবে। আজকে যারা সুন্দর এই আয়োজন করেছে আমি তাদের অন্তরিকভাবে ধন্যবাদ জানাই।

ফরিদগঞ্জ পৌর মেয়র মাহফুজুল হক তার বক্তব্যে বলেন, দীর্ঘদিন ধরে ফরিদগঞ্জবাসী একজন ভালো এমপি পায়নি। যিনি ফরিদগঞ্জ উপজেলার স্বার্থে কাজ করবে। জাহিদুল ইসলাম রোমান ভাই চাঁদপুরের একজন পরিচ্ছন্ন ছাত্র নেতা। তিনি ফরিদগঞ্জ মাটি ও মানুষের জন্য দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন। তিনি কখনোই টাকার জন্য রাজনীতি করেন না, তিনি আদর্শের রাজনীতি করেন। তাই আগামী দিনে আমরা জাহিদুল ইসলাম রোমানকে ফরিদগঞ্জ আসনের এমপি হিসেবে দেখতে চাই।

ফরিদগঞ্জ ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি শহিদ উল্যাহ শেখের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমানের পরিচালনায় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম রিপন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আনোয়ার হোসেন, ফরিদগঞ্জ ছাত্র কল্যান পরিষদের প্রতিষ্ঠাতা আহ্বায়ক অ্যাড. মাহাবুব আলম, যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন রুবেল, ফরিদগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মনির হোসেন, ফরিদগঞ্জ ছাত্র কল্যান পরিষদের সহ-সভাপতি আল-আমিন তালুকদার, যুগ্ম সম্পাদক মোহন ভুইয়া, কোষাদক্ষ ইউসুফ গাজীসহ অন্যান্য সদস্য এবং কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীবৃন্দ।

আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ সম ১১: ৫০ পিএম, ১৩ জুন ২০১৭, মোঙ্গলবার
ডিএইচ

Leave a Reply