Home / চাঁদপুর / চাঁদপুর সম্মিলিত টেইলার্স ব্যবসায়ী সমিতির পরিচিতি ও আলোচনা সভা
চাঁদপুর সম্মিলিত টেইলার্স ব্যবসায়ী সমিতির পরিচিতি ও আলোচনা সভা

চাঁদপুর সম্মিলিত টেইলার্স ব্যবসায়ী সমিতির পরিচিতি ও আলোচনা সভা

চাঁদপুর সম্মিলিত টেইলার্স ব্যবসায়ী সমিতির প্রতিষ্ঠাকালীন কার্যকরী কমিটির পরিচিতি ও আলোচনা সভা শুক্রবার (২৯ ডিসেম্বর) সকাল ১১টায় চাঁদপুর রোটারী ভবনে অনুষ্ঠিত হয়।

সমিতির সভাপতি মোঃ আনোয়ার হোসেন বাবুল সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা বস্ত্র ব্যবসায়ী সমিতির সিনিয়র সহ-সভাপতি বাদল চন্দ্র সাহা।

সোহেল বকাউলের পরিচালনায়া সম্মিলিত টেইলার্স ব্যবসায়ী সমিতির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও সদস্যগণ তাদের মতামত তুলে ধরে বক্তব্য রাখেন।
সভাপতির বক্তব্যে আনোয়ার হোসেন বাবুল বলেন, সংগঠন করা সহজ, এটি ধরে রাখা অনেক কঠিন। আমরা যারা এ ব্যবসার সাথে জড়িত তাদের সবাইকে ঐক্যবদ্ধ রাখার ক্ষেত্রে এ সমিতি অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমি আশা করি, আপনারা সকলে মিলেমিশে সমিতির কার্যক্রম সামনে এগিয়ে নিতে সহযোগিতা করবেন। নিজেদের মধ্যে ঐক্য বজায় থাকলে যে কোনো কঠিন কাজ সহজভাবে করা সম্ভব হবে। সভার শুরুতে নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে সদস্যরা ফুল দিয়ে বরণ করে নেয়। এছাড়া কার্যকরী কমিটির নেতৃবৃন্দের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

সমিতির কার্যকরী কমিটির সভাপতি আনোয়ার হোসেন বাবুল, সিনিয়র সহ-সভাপতি মোঃ আক্কাছ, সহ-সভাপতি হাশেম গাজী, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন দুলাল, সহ-সাধারণ সম্পাদক আকাশ সরকার, কোষাধ্যক্ষ জুয়েল, সাংগঠনিক সম্পাদক হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক শফিক, প্রচার সম্পাদক ফজলুল বেপারী, কার্যকরী সদস্য-নাজির, মিজান, মোবারক ও পলাশ।

প্রতিবেদক- আনোয়ারুল হক
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৩৫ পিএম, ২৯ ডিসেম্বর ২০১৭, শুক্রবার
ডিএইচ