Home / চাঁদপুর / চাঁদপুর সম্ভাবনাময় পর্যটন জেলা : পর্যটন মেলায় ডা. দীপু মনি
চাঁদপুর সম্ভাবনাময় পর্যটন জেলা : পর্যটন মেলায় ডা. দীপু মনি

চাঁদপুর সম্ভাবনাময় পর্যটন জেলা : পর্যটন মেলায় ডা. দীপু মনি

‘সরকার ঘোষিত পর্যটন বর্ষ-২০১৬ উদযাপনে শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় চাঁদপুর রাজরাজেশ্বর ইউনিয়ন চরে ৭ দিনব্যাপী পর্যটন মেলার শুভ উদ্বোধন হয়েছে। পর্যটন মেলার শুভ উদ্বোধন কালে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডা. দীপু মনি এমপি বলেন, বংলাদেশ প্রাকৃতিক সৌন্দর্য্যরে অপার লিলাভূমি। আর চাঁদপুর জেলা হলো পর্যটন সম্ভাবনাময় একটি জেলা। পর্যটন মেলা করার জন্য যেসব স্থানগুলো নির্বাচন করা হয়েছে। সেগুলো অত্যন্ত চমৎকার।

তিনি আরো বলেন, ‘শহরের মানুষগুলো এখন খুব কম খরচে নিরাপদ স্থান হিসেবে এসব স্থান গুলোতে বনভোজনসহ বেড়াতে আসতে পারবেন। চাঁদপুরকে পর্যটন জোন হিসেবে গড়ে তোলার জন্য সব ধরনের সহযোগিতা করা হবে। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁদপুর জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল। খুব কম সময়ে আমরা পর্যটন মেলা করার জন্য আয়োজন করা হয়েছে। চাঁদপুর জেলা হবে এক পর্যটন জেলার মধ্যে অন্যতম। সে লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি।’

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি মেয়র নাছির উদ্দিন আহম্মেদ, অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বিএম হান্নান, সাধারণ সম্পাদক সোহেল রুশদী। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন জেলা শিল্পকলা একাডেমীর কালসারাল অফিসার আবু সালেহ মো. আব্দুল্লাহ।

আশিক বিন রহিম, চীফ করেসপন্ডেন্ট

: আপডেট ৪:০২ পিএম, ৬ ফেব্রুয়ারি ২০১৬, শনিবার

ডিএইচ