Home / চাঁদপুর / চাঁদপুর সদর থানা বিএনপির আলোচনা ও ইফতার মাহফিল
চাঁদপুর সদর থানা বিএনপির আলোচনা ও ইফতার মাহফিল

চাঁদপুর সদর থানা বিএনপির আলোচনা ও ইফতার মাহফিল

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানে ৩৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে চাঁদপুর সদর থানা বিএনপির আয়োজনে আলোচনা সভা ইফতার মাহফিল সোমবার (১২ জুন) এক রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক।

তিনি বক্তব্যে বলেন, আওয়ামীলীগ সরকারের নেতাকর্মীরা অবৈধ সরকারের আওতায় থেকে টাকার পাহাড় গড়ে তুলেছে। অবৈধ টাকার পাহাড়ের জবাব তাদের সরকারের নিয়মেই করা হবে। ২০০৮ সালের পর থেকে সকল নেতৃবৃন্দ মাঠে থেকে আন্দোলন সংগ্রামে অংশ নিয়েছেন। এ অবৈধ সরকার পতনে নেতাকর্মীদের কে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি আরোও বলেন, বিএনপির প্রতিষ্ঠতা শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ছিলেন এদেশের বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা। তিনি এদেশের মাটি ও মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করে গেছেন। অথচ আওয়ামী লীগ জিয়া পরিবারের নামে বিভিন্ন মনগড়া অপবাদ ছড়াচ্ছে। তারা মূলত জিয়া পরিবারের জনপ্রিয়তাকে ভয় পায়।

সদর থানা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান দেওয়ান শফিকুজ্জামানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অ্যাড. শামছুল ইসলাম মন্টুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মাস্টার, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এএস এম কামাল উদ্দিন আহমেদ, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাড. সলিম উল্যাহ সেলিম, সদর থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শেখ আব্দুর রশিদ, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মাহবুব আনোয়ার বাবলু, মুনির চৌধুরী, সেলিমুস সালাম, ফেরদৌস আলম বাবু, শহর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, অ্যাড. হারুনুর রশিদ, মৈশাদী ইউনিয়ন বিএনপির নেতা আ. ছাত্তার মাস্টার।

ইফতারপূর্বক দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জেলা ওলামা দলের সভাপতি এসএ গোলাম মাওলা।

স্টাফ করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সম ১০: ০০ পিএম, ১২ জুন ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply