চাঁদপুর সদর ও পৌর বিএনপির আয়োজনে বিক্ষোভ সমাবেশ

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ‘সাজানো মামলার রায়ের’ প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার (২৭ জুলাই) বিকেলে সদর উপজেলা ও পৌর বিএনপির যৌথ আয়োজনে জেলা বিএনপির কার্যালয়ে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাড. সলিম উল্যাহ সেলিম।

পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝির সভাপতিত্ব ও সদর থানা বিএনপি সাধারণ সম্পাদক অ্যাড. শামসুল ইসলাম মন্টুর পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহাবুব আনোয়ার বাবলু, মনির চৌধুরী, শহর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. হারুনুর রশিদ, জেলা যুব দলের সভাপতি শাহজালাল মিশন, সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন চান্দু, কেন্দ্রিয় স্বেচ্ছাসেবক দলের সদস্য আনোয়ার হোসেন বাচ্চু, জেলা ছাত্রদলের আহ্বায়ক ফয়সাল আহমেদ বাহার, জেলা কৃষক দলের সভাপতি এনায়েত উল্লাহ খোকন, সদর থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক আকতার হোসেন সাগর, শহর যুবদলের যুগ্ম আহ্বায়ক দ্বিন মোহাম্মদ জিল্লু, সদর থানা ছাত্র দলের আহ্বায়ক ইমান গাজী, পৌর ছাত্র দলের আহ্বায়ক ইসলামাইল পাটোয়ারী, চাঁদপুর সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি জিয়াউর রহমান সোহাগ।

বক্তারা বলেন, ‘শহীদ জিয়ার পরিবারকে ধ্বংস করার জন্য আওয়ামী লীগ সরকার একেপর এক ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। আজকে দেশব্যাপি যে জঙ্গিবাদ শুরু হয়েছে তা আওয়ামী লীগের মদদে করা হচ্ছে। কারণ সম্প্রতিক সময়ে বেশ কিছু ঘটনায় আওয়ামী লীগের নেতাদের ছেলেরা জড়িত ছিলো। অথচ জঙ্গি হামলাগুলো সঠিক তদন্ত না করে তারা ঢালাওভাবে বিএনপি জামাতের উপর চাপিয়ে দিতে চাচ্ছে। এর কারণ তারা বিএনপির জনসমর্থনকে ভয় পায়।’

About The Author

প্রতিবেদক- আশিক বিন রহিম
Share