চাঁদপুর সদর ও পৌর আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে প্রকাশ্যে হত্যার হুমকি ও অসৌজন্যমূলক উক্তির প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ এবং বিক্ষোভ মিছিল করেছে চাঁদপুর সদর ও পৌর আওয়ামীলীগ।

শনিবার ৪ জুন বিকেল সাড়ে ৩টায় জে এম সেন গুপ্ত রোডস্থ শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি’র বাসভবনের নিচ থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে এসে শেষ হয়।

প্রতিবাদ সমাবেশে সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি নূরুল ইসলাম নাজিম দেওয়ান এর সভাপতিত্বে ও পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গবিন্দ ঘোপ এর পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব ইউসুফ গাজী, সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাড. মজিবুর রহমান ভূইয়া,
শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, যুব ও ক্রীড়া সম্পাদক মাসুদ আলম মিল্টন, উপ-দপ্তর সম্পাদক অ্যাড. রনজিৎ রায় চৌধুরী, সদস্য মুক্তিযোদ্ধা এস এম সালাউদ্দিন, অ্যাড. সাইয়েদুল ইসলাম বাবু,চাঁদপুর জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপিকা মাসুদা নূর খান,চাঁদপুর সদর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, যুগ্ম সম্পাদক আব্দুল আজিজ খান বাদল, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, চাঁদপুর পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, সহ-সভাপতি নূরুল ইসলাম নূরু, চাঁদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাড. হেলাল হোসাইন, চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, চাঁদপুর জেলা শ্রমিকলীগের যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ, চান্দ্রা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও চেয়ারম্যান খান জাহান আলী কালু।

বক্তারা বলেন, বাংলাদেশের উন্নয়ন আজ দৃশ্যমান। শেখ হাসিনা শুধু বাংলাদেশের প্রধানমন্ত্রী নয়, তিনি বিশ্বনেতাদের একজন। কেউ যদি সেই ১৯৭৫ সাল ভেবে এখনো বসে থাকেন, তারা তাহলে বোকার স্বর্গে বসবাস করছেন। এখন ২০২২ সাল। বর্তমান আওয়ামীলীগ অনেক সু-সংগঠিত। ডাঃ দীপু মনির সৈনিকরা রাজপথে সবসময় প্রস্তুত আছে। কোন ধরনের হুমকি-ধমকি কাজে আসবে না। যারা রাজপথে অরাজকতা সৃষ্টির চেষ্টা করবে, তাদেরকে রাজপথেই শক্তহাতে প্রতিহত করা হবে।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক, ৫ জুন ২০২২

Share