চাঁদপুর সদর হবে অন্যান্য উপজেলা থেকে মডেল উপজেলা

চাঁদপুর সদর উপজেলা পরিষদের জুলাই মাসের মাসিক সাধারণ সভা ও আইনশৃংখলা কমিটি সভা অনুষ্ঠিত হয়েছে।

৩১ জুলাই বুধবার দুপুরে চাঁদপুর সদর উপজেলা পরিষদ সভাকক্ষে এ সভায অনুষ্ঠিত হয় । সভায় সভাপতির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান অ্যাডঃ হুমায়ুন কবির সুমন।

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার সাখাওয়াত জামিল সৈকতের পরিচালনায় বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান নূরুল হায়দার সংগ্রাম, মহিলা ভাইস চেয়ারম্যান রেবেকা সুলতানা মুন্না, সদর উপজেলা এলজিইডির ইঞ্জি. মোঃ নেজাউন নবীসহ সংশ্লিষ্ট অফিসারগণ এবং ইউপি চেয়ারম্যানবৃন্দ।

সভা প্রধানের বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. হুমায়ুন কবির সুমন বলেন, চাঁদপুর সদর উপজেলা পরিষদ হবে অন্যান্য উপজেলা থেকে মডেল উপজেলা। এই লক্ষ্যে সবার সহযোগিতা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার কাজে আমাদের প্রিয় আপা চাঁদপুর-৩ আসনের সংসদ ও সমাজকল্যাণ মন্ত্রী ডাঃ দীপু মনির পাশে থেকে কাজ করে যাবো।

তিনি আরো বলেন, এই উপজেলার প্রতিটি ইউনিয়ন ওয়ার্ড এবং গ্রামের জনগণের চাহিদা অনুযায়ী তালিকা করে প্রকল্প নেওয়া হবে। উপজেলা পরিষদের বরাদ্দ প্রকল্প কাজে সঠিকভাবে ব্যয় হবে। তিনি তাঁর পরিষদকে এগিয়ে নিতে সকল দপ্তরের কর্মকর্তা ও চেয়ারম্যান গণের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

এ সময় চাঁদপুর সদর উপজেলা পরিষদের বিভাগীয় কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ৩১ জুলাই ২০২৪

Share