Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সফি উল আলম টুটুল
চেয়ারম্যান

চাঁদপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সফি উল আলম টুটুল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর এবার উপজেলা নির্বাচন প্রথম ধাপের নির্বাচন আগামী ৪ মে অনুষ্ঠিত হবে। এই নির্বাচনকে ঘিরে চাঁদপুর সদর উপজেলা প্রার্থীদের দৌড়ঝাপ শুরু হয়েছে।

অনেকে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন এবং দোয়া ও সমর্থন কামনা করছেন। এরই ধারাবাহিকতায় চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান হিসাবে পদপ্রার্থী হয়ে মাঠে নামছেন তরুণ সমাজসেবক মোঃ সফিউল আলম টুটুল। তাঁর পিতা মোঃ সিরাজুল ইসলাম, মাতা মৃত ফজিলুতুননেসা, সাং উত্তর রঘুনাথপুর চাঁদপুর সদর চাঁদপুর। বর্তমান ঠিকানা ৮নং ওয়ার্ড কোড়ালিয়া রোড চাঁদপুর। তিনি চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান হিসাবে নির্বাচন করবে বলে তিনি জানান। এ সময় তরুণ সমাজসেবক মোঃ সফিউল আলম টুটুল বলেন, চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান হিসাবে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি নেতা-কর্মীদের অনুরোধে। জনপ্রতিনিধি হয়ে মানুষের সেবা করতে চাই। হত দরিদ্র মানুষ সরকারের অনেক সেবা থেকে বঞ্চিত হচ্ছে। আমাকে যদি নির্বাচনে ভোট দিয়ে বিজয়ী করে তাহলে হত দরিদ্র মানুষগুলো সরকারের সুবিধা থেকে বঞ্চিত হবে না। আমি মানুষের পাশে থেকে সেবা করতে চাই। আমি সকলের দোয়া চাই।

উত্তর রঘুনাথপুরের নেতা মোহাম্মদ রাজু বলেন, সফিউল আলম টুটুল ভাই ভালো মনের মানুষ। তিনি অনেক মানুষের সেবা করছেন, বিপদে আপদে তিনি অনেক মানুষের পাশে গিয়ে দাঁড়ান। আমরা তাকে চাঁদপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। মোহাম্মদ কামাল বেপারী বলেন, যেহেতু এবার দলীয় কোন মার্কা নেই জনগণ যাকে ভোট দিবে সেই জয় লাভ করবে। আমাদের টুটুল ভাই চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান হিসাবে প্রার্থী হবেন এবং আশা করি সে বিজয়ী হবে ইনশাল্লাহ। এদিকে সফিউল আলম টুটুল চাঁদপুর সদর উপজেলায় বিভিন্ন ইউনিয়নে গিয়ে ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় করছেন এবং সবার কাছে ভাইস চেয়ারম্যান মনোনীত পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন কামনা করেন ।

স্টাফ রিপোর্টার, ৬ জানুয়ারি ২০২৪