Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুর সদর উপজেলা প্রশাসন ও মডেল থানার অফিসার ইনচার্জের মণ্ডপ পরিদর্শন
উপজেলা

চাঁদপুর সদর উপজেলা প্রশাসন ও মডেল থানার অফিসার ইনচার্জের মণ্ডপ পরিদর্শন

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ এবং পূজা উদযাপন পরিষদের নেতৃবিন্দ চাঁদপুর শহরের শারদীয় দূর্গা পূজার সকল মণ্ডপ পরিদর্শন করেছেন।

শনিবার বিকালে চাঁদপুর শহরের নতুন বাজার ও পুরান পানের এলাকার পূজা মণ্ডপ গুলো পরিদর্শন করেন। এসময় চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত জামিল সৈকত ও চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শেখ মুহসিন আলম পূজার আয়োজকদের সাথে পূজায় সার্বিক বিষয় নিয়ে আলোচনা করেন। এসময় তিনি মণ্ডপ গুলোতে বাধ্যতা মূলক সিসি ক্যামেরা স্থাপনের জন্য নির্দেশ দেন। তাছাড়া মণ্ডপ গুলোতে নিরাপত্তার জন্য নিজস্ব ভলান্টিয়ার ও স্বেচ্ছাসেবক টিম গঠন করে তাদের তালিকা থানার জমা দিতে বলেছেন। তাছাড়া চাঁদপুর মডেল থানার পুলিশ সদস্যরা মণ্ডপ গুলো নজরদারিতে রেখেছে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ, সাংগঠনিক সম্পাদক লিটন সাহা, জেলা জম্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি পরেশ মালাকার, সদর উপজেলার পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক লক্ষ্মন চন্দ্র সূত্রধর, পৌর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুমন সরকার জয় সহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক, ১৪ অক্টোবর ২০২৩