Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর উপজেলা পরিষদে ওসিকে বিদায় সংবর্ধনা
চাঁদপুর সদর উপজেলা পরিষদে ওসিকে বিদায় সংবর্ধনা

চাঁদপুর সদর উপজেলা পরিষদে ওসিকে বিদায় সংবর্ধনা

আশিক বিন রহিম: বৃহস্পতিবার,২৭ আগস্ট ২০১৫  ১০ : ৫৭ অপরাহ্ন
চাঁদপুর সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে মডেল থানার ওসি এইএইচ এনায়েত উদ্দিন পিপিএমকে বিদায় সংবর্ধনা প্রদান করা করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী ওসি এইএইচ এনায়েত উদ্দিন পিপিএম বলেন, ‘চাঁদপুরে আমি মাত্র ৪ মাস কজ করার সুযোগ পেয়েছি। এই সল্প সময়ে আমি চেষ্টা করেছি এখানকার আইনশৃঙ্খলা ভালো রাখার জন্য পুলিশ সুপারের সহায়ক হিসেবে কাজ করার। আমার কর্মকান্ডে কেউ যদি কোনো প্রকার কষ্ট পেয়ে থাকেন তবে তা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আমি কথা দিচ্ছি চাঁদপুর এবং চাঁদপুরবাসীকে সারা জীবন মনে রাখবো।’

চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান দেওয়ান মো. সফিকুজ্জামানের সভাপ্রধানে সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাড. মুনিরা চৌধুরী, ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা চৌধুরী আশ্রাফুল করিম।

এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. শাহ্জাহান মিয়া, ৩নং কল্যাণদি ইউপি’র চেয়াম্যান আব্দুল মান্নান মাল, ৫নং মৈশাদী ইউপি’র চেয়াম্যান আবু জাফর, ১৪ নং রাজরাজেস্ব ইউপি’র চেয়ারম্যান আবুল হোসেন প্রধানিয়াসহ উপজেলা পরিষদের অন্যান্য কর্মকর্তাবৃন্দরা উপস্থিত ছিলেন।