Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / সুন্দর মতলব গড়তে সবার সহযোগিতা চেয়েছেন নব-নির্বাচিত এমপি রুহুল
nurul-amin-huda
চাঁদপুর-২ আসনের সাংসদ নুরুল আমিন রুহুল

সুন্দর মতলব গড়তে সবার সহযোগিতা চেয়েছেন নব-নির্বাচিত এমপি রুহুল

মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর আ’লীগ ও এর সহযোগি সংগঠনের উদ্যোগের নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় এবং নব-নির্বাচিত সংসদ সদস্য অ্যাড.নূরুল আমিন রুহুলকে বিভিন্ন ব্যবসায়ী ও আ’লীগের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে।

বুধবার (২ জানুয়ারি) বিকেলে ছেংগারচর পৌর আ’লীগ দলীয় কার্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

সংবর্ধিত অতিথি হিসেবে উপজেলার এবং ছেংগারচর পৌর এলাকার সর্বস্তরের জনসাধারনের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন, নব-নির্বাচিত সংসদ সদস্য অ্যাড.নূরুল আমিন রুহুল। এতে সভাপতিত্ব করেন, মতলব উত্তর উপজেলা আ’লীগের সভাপতি অ্যাড.রুহুল আমিন। অনুষ্ঠনটি সঞ্চালনায় ছিলেন, মতলব উত্তর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস।

অ্যাড.নূরুল আমিন রুহুল বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার অবিস্মরণীয় বিজয় অর্জন হয়েছে। এ বিজয় গণতন্ত্রের বিজয়, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয়, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিজয়। ৩০ ডিসেম্বরের ভোটের মাধ্যমে এ দেশের মানুষ স্বাধীনতা বিরোধী অপশক্তিকে সমুচিত জবাব দিয়েছে।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন আন্তর্জাতিকভাবে প্রসংশা পেয়েছে। ভোট বিপ্লবের মাধ্যমে জঙ্গিবাদ, সন্ত্রাস, দুর্নীতি, মাদক ও স্বাধীনতা বিরোধীদের বিরুদ্ধে জনগণ ঐতিহাসিক রায় দিয়েছে। এ থেকে শিক্ষা নিয়ে উন্নত দেশ গড়ার কাজে আওয়ামী লীগ এগিয়ে যাবে।
তিনি আরও বলেন, ৩০ ডিসেম্বর ভোটের মাধ্যমে এ দেশের জনগণ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার আহ্বনে নৌকা মার্কাকে বিজয়ী করে প্রমাণ করেছে আওয়ামী লীগ মানেই উন্নয়ন, কেবল শেখ হাসিনাই উন্নয়নের নেত্রী।

নব নির্বাচিত এ সাংসদ বলেন, আওয়ামী লীগ কখনো প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করে না। বরং দেশে শান্তি প্রতিষ্ঠা করতে যা যা করা দরকার আওয়ামী লীগ তাই করবে। এসময় আজকে সংসদ সদস্য হিসেবে শপথ নৌযার জন্য সকলের কাছে দোয়া চান এবং তাকে বিপুল ভোটে নির্বাচিত করায় উপজেলার সর্বস্তরের জনগনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। একই সাথে তিনি মতলবে কোনো স্ট্যান্ডে চাঁদা আদায় হবে না এবং এখন থেকে চাঁদা আদায় বন্ধ থাকবে বলেও ঘোষনা দেন। তিনি মতলবের মানুশেষর সেবা করার জন্য তার দায়িত্ব পালনে সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করেন। তিনি সামনে এগিয়ে যেতে সুন্দর মতলব গড়তে সবার সহযোগিতা চেয়েছেন নব-নির্বাচিত সংসদ সদস্য অ্যাড.নূরুল আমিন রুহুল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক মোঃ আইয়ূুব আলী গাজী বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে উপজেলা আ’লীগের সদস্য আলহাজ¦ অলিউল্লাহ সরকার, ছেংগারচর পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ¦ মোঃ মনির হোসেন বেপারী, ছেংগারচর পৌর আ’লীগের সাবেক সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, আ’লীগ নেতা আতিকুর রহমান আতিক, আবু জাফর সরকার ডালিম, পৌর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আঃ সাত্তার প্রমুখ উপস্থিত ছিলেন।