চাঁদপুর সদরে জামায়াতের কর্মী সভা

কেন্দ্রীয় জামায়াতের নির্দেশনা বাস্তবায়নে চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ আগস্ট) বেলা ১১টায় চান্দ্রা বাজার নুরীয়া ফাজিল মাদ্রাসা হলরুমে এই সভার আয়োজন করে ইউনিয়ন জামায়াত।

এতে প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁদপুর শহর শাখার আমির অ্যাডভোকেট মো. শাহজাহান খান।

তিনি বক্তব্যে বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী আল্লাহর এই জমিন দ্বীন প্রতিষ্ঠার কাজে নিয়োজিত। আমাদের এই প্রচেষ্টায় প্রত্যেকটি কর্মীকে তাকওয়াবান, ন্যয়পরায়ন ও যোগ্য হিসেবে গড়ে তুলতে হবে। নিজেকে যোগ্য ও মানবিক হিসেবে গড়ে তুলতে পারলে ইসলামী সমাজ প্রতিষ্ঠায় ভূমিকা রাখতে পারবেন।

এই নেতা বলেন, আমরা আমাদের কেন্দ্রীয় আমির ড. মো. শফিকুর রহমান এর প্রতিটি নির্দেশনা পালন করবো। আমাদের মাধ্যমে কোন মানুষ কষ্ট পাবে না। বরং দুর্গত মানুষের পাশে জামায়াতে ইসলামী প্রত্যেক নেতাকর্মী এগিয়ে যাচ্ছে। আমরা সমাজে বিশৃঙলখা ও সন্ত্রাসী কার্যক্রমে বিশ^াস করি না। সত্য ও সুন্দর হবে আমাদের কাজের প্রেরণা।

ইউনিয়ন জামায়াতের আমির ডা. মো. ইকবাল খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা মনির গাজীর সঞ্চালনায় আরো বক্তব্য দেন, চাঁদপুর সদর উপজেলা জামায়াতের আমির মো. নাছির উদ্দিন, সাধারণ সম্পাদক মাওলানা আফছার উদ্দিন মিয়াজী, জামায়াত নেতা অধ্যক্ষ মাওলানা নুর মোহাম্মদ খান।

সভায় ইউনিয়ন জামায়াতের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক, ২৪ আগস্ট ২০২৪

Share