Home / চাঁদপুর / চাঁদপুর সদরের সেনগাঁও উবি’র ম্যানেজিং কমিটি গঠন

চাঁদপুর সদরের সেনগাঁও উবি’র ম্যানেজিং কমিটি গঠন

চাঁদপুর সদরের ৮ কি.মি পূর্বে সেনগাঁও বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করা হয়েছে ।

১ সেপ্টেম্বর বেলা ১১ টায় সেনগাঁও বালিকা উচ্চ বিদ্যালযলের অফিস কক্ষে উপজেলা সমবায় কর্মকর্তা ও প্রিজাইডিং অফিসার মো.দেলোয়ার হোসেনের এর সভাপতিত্বে সকল শ্রেণির অভিভাবক সদস্য,দাতা সদস্য ও শিক্ষক প্রতিনিধিদের উপস্থিতিতে এক সভায় সর্বসম্মতিক্রমে বর্তমান এডহড কমিটির সভাপতি মো.বিল্লাল হোসেন পাটওয়ারিকে প্রস্তাব-সমর্থনের ভিত্তিতে পুনরায় সভাপতি নির্বাচন করা হয় । তিনি ইতিপূর্বে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি এবং বর্তমান কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন ।

এদিকে ২৯ আগস্ট অনুষ্ঠিত ও বিনাপ্রতিদ্বন্দ্বিতায় দাতা সদস্য মো.মিজানুর রহমান পাটোয়ারী, অভিভাবক সদস্যদের মধ্যে মো.আব্দুল আলিম মিয়া ,আব্দুল কাদের খান,মোহাম্মদ আব্বাস আলী মজুমদার ও মোহাম্মদ মামুন পাটোয়ারী। সংরক্ষিত মহিলা আসনে নির্বাচিত হয়েছেন সীমু বেগম , শিক্ষক প্রতিনিধি হিসেবে মো.আব্দুল করিম ও মোহাম্মদ আহসান উদ্দিন এবং সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়েছেন ফাতেমা বেগম রানু ।

প্রধানশিক্ষক ও সম্পাদক হিসাবে পদাধিকারবলে প্রধানশিক্ষক মো.আব্দুল আজিজ রয়েছেন।

স্কুলটির সার্বিক উন্নয়নে,শিক্ষার মান বজায় রাখতে, বর্ত এবং শিক্ষার্থীর সংখ্যা বাড়াতে উপজেলা সমবায় কর্মকর্তা ও প্রিজাইডিং অফিসার মো.দেলোয়ার হোসেন অভিভাবক সদস্য, দাতা সদস্য, শিক্ষক প্রতিনিধিদের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন ।

সিনিয়র করেসপন্ডেন্ট
১ সেপ্টেম্বর ২০২২