Home / সারাদেশ / চাঁদপুর সদরের কল্যাণপুর ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি ঘোষণা
safarmali-1

চাঁদপুর সদরের কল্যাণপুর ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি ঘোষণা

অনেক জল্পনা কল্পনার পর চাঁদপুর সদরের কল্যাণপুর ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি ঘোষণা করেন উপজেলা চেয়ারম্যান মো: নূরুল ইসলাম নাজিম দেওয়ান । সভাপতি হলেন সফরমালী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য ও বিশিষ্ট শিক্ষানুরাগী আব্দুল আজিজ খান দুদু ও সাধারণ সম্পাদক সমাজসেবক ও তরুণ রাজনীতিবিদ মো.কামাল হোসেন প্রধানিয়া ও সাংগঠনিক সম্পাদক হলেন মোহাম্মদ মহসীন মিয়াজী।

কল্যাণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ ও প্রাক্তন ছাত্র সমাজ সেবক ও সাধারণ সম্পাদক কামাল প্রধানিয়া সোমবার ১৭ ফেব্রুয়ারি হাই স্কুল মাঠ থেকে তাদের অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মমিনুল হক খান,প্রধান শিক্ষক আবুল কাসেম, সহকারী প্রধানশিক্ষক মো.হাসান আলী খান,অভিভাবক সদস্য মোস্তফা বেপারী,মো.ইসহাক খান, মো.নির হোসেন ভূঁইয়া ও শামীম হাওলাদার ও সকল শিক্ষকদের উপস্থিতিতে স্কুল ম্যানেজিং কমিটির পক্ষে আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদককে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান ।

এতে কল্যাণপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতা-কর্মী-সমর্থক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুরূপ সফরমালী সরকারি প্রাথমিক বিদ্যালয় স্কুল পক্ষে প্রধান শিক্ষক মাধুরী সেন, স্কুল ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল গনি, শিক্ষানুরাগী সদস্য শফিকুর রহমান বেপারী বেপারী ইউপি মেম্বার মমিন বেপারী, শিক্ষক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উক্ত কমিটিতে সফরমালী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন কয়েকজন ছাত্র ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃত্বে রয়েছেন।

করেসপন্ডেন্ট , ১৭ ফেব্রুয়ারি ২০২০