Home / চাঁদপুর / চাঁদপুর ষোলঘরে একই সময়ে ৩ ফ্ল্যাটে চুরি
চাঁদপুর ষোলঘরে একই সময়ে ৩ ফ্ল্যাটে চুরি

চাঁদপুর ষোলঘরে একই সময়ে ৩ ফ্ল্যাটে চুরি

চাঁদপুর শহরের ষোলঘর পাকা মসজিদ এলাকায় একই সময়ে দু’টি ভবনের ৩ ফ্ল্যাটে চুরির ঘটনা ঘটেছে। রোববার সকাল ১০ টা থেকে সাড়ে ১০টার মধ্যে দু’টি ভবনে সংঘবদ্ধ চোরচক্র এ কা- ঘটায় বলে পুলিশ জানিয়েছে।

ষোলঘর পাকা মসজিদ এলাকার সুকর্ণা ভিলার দ্বিতীয় তলায় আইনজীবি সমিতির সাবেক সভাপতি অ্যাড. জহিরুল ইসলামের ঘরের দরজার তালা ভেঙে প্রবেশ করে।

এ বিষয়ে অ্যাড. জহিরুল ইসলামের সহধর্মীনী সাহিন সুলতানা পেন্সি চাঁদপুর টাইমসকে জানান, ‘সকালে দরজায় তালা মেরে তিনি কর্মস্থলে যান। নিচের ভাড়াটিয়া সালমা সোহলে উপরে উঠে দেখে দরজা খোলা এবং দরজার তালা ভাঙা অবস্থায় রয়েছে। পরে সে ফোনে বিষয়টি জানালে তিনি দ্রুত এসে দেখেণ চোরচক্র পুরো রুম এলোমেলো করে রেখেছে। তবে তিনটি আলমিরা খুললেও মূল্যবান কোনো জিনিস নিতে পারে নি।’

পরের ভবনটি একই স্থানের শেখ প্যালস ভবন। সেখানে চোরচক্র প্রথম তলা ও ৪র্থ তলার ফ্ল্যাটের দরজার তালা ভেঙে প্রবেশ করে। ৫ম তলার রুমের তালা ভাংলেও চোরচক্র প্রবেশ করতে পারেনি।

ওই ভবনের প্রথম তলার ভাড়াটিয়া নাজমা আক্তার চাঁদপুর টাইমসকে জানান, ‘বাচ্চা অসুস্থ থাকায় তিনি চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে যান। পরে ফোনে খবর পান তার বাসায় চুরি হয়েছে। এসে দেখেন ঘরের আলমিরা খুলে চোরচক্র ৭০ হাজার টাকা, ৪টি স্বর্ণের আংটি ও একটি গলার চেইন নিয়ে যায়।’ সেখানে প্রায় ৩ ভরি স্বর্ণ ছিলো বলে জানান নাজমা আক্তার।

৪র্থ তলার ভাড়াটিয়া জেসমিন আক্তার জানান, ‘ভবনের ৩য় তলা ও ৪র্থ তলায় থাকি। যে সময় চোরেরা ঘরে ঢুকে তখন আমরা ৩য় তলায় ছিলাম। পরে নিচের চুরির কথা শুনে উপরে উঠে দেখি আমাদের ঘরের দরজার তালা ভাঙা। ঘরে তেমন মূল্যবান কিছু না থাকায় চোরচক্র কোনো কিছু নিতে পারে নি। সব জিনিস পত্র এলো মেলো ভাবে ফেলে রেখে চলে যায়।’

এ বিষয়ে চাঁদপুর মডেল থানায় জানালে ঘটনা স্থলে থানার সেকেন্ড অফিসার মনির আহমেদ, এস আই নুরুল ইসলাম, এ এস আই সোহাগ দু’টি ভবনে পরিদর্শন করেন।

পুলিশ জানান, ‘চুরির সাথে এলাকার কোনো ছেলেরা সম্পৃক্ত আছে কি না খতিয়ে দেখা হবে। এছাড়া পাশের ওয়ালটন শো-রুমের সিসি ক্যামেরায় তাদের ধরা যায় কি না সে বিষয়ে আমরা দেখছি।’

চাঁদপুর ষোলঘরে একই সময়ে ৩ ফ্ল্যাটে চুরি

About The Author

প্রতিবেদক- শরীফুল ইসলাম

Leave a Reply