চাঁদপুর

চাঁদপুর শিশু পরিবারে মেডিক্যাল ক্যাম্প

চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারীর উদ্যোগে এবার চাঁদপুর সরকারি শিশু পরিবারের শিশুদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করা হয়েছে।

চাঁদপুরের সিভিল সার্জন ডা. মতিউর রহমান, চাঁদপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক প্রদীপ কুমার দত্ত ও জেলা বিএমএ সেক্রেটারি ডা. মাহমুদুন্নবী মাসুম এই মেডিক্যাল ক্যাম্পে সার্বিক সহযোগিতা করছেন।

ডা. মাহমুদুন্নবী মাসুম জানান, আগামী শনিবার দুপুর ১২টা থেকে এই মেডিক্যাল ক্যাম্প শুরু হবে। চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাাতালের ৮জন বিশেষজ্ঞ চিকিৎসক এই ক্যাম্পে চিকিৎসা সেবা ও পরামর্শ প্রদান করবেন। ওইদিন শিশুদের প্রয়োজনীয় ঔষধও দেয়া হবে।

তিনি আরো জানান, চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারীর আহ্বানে সাড়া দিয়ে তারা স্বেচ্ছায় এই ফ্রি মেডিক্যাল ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করছেন। এখন থেকে প্রতি মাসে এক বা একাধিক দিনে এই সেবা চালু রাখার চেষ্টা করবেন তারা।

এর আগে চাঁদপুর সরকারি শিশু পরিবারের শিশুদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গণি পাটওয়ারী উদ্যোগ গ্রহণ করেন।

এর অংশ হিসেবে চাঁদপুরের সিভিল সার্জন এবং সদর হাসপাতালের তত্ত্বাবধায়কের অফিসে একাধিকবার ছুটে যান তিনি। তার আহ্বানে সাড়া দিয়েই সিভিল সার্জন অফিস ও সদর হাসাপাতাল কর্তৃপক্ষ প্রথমবারের মতো এই ফ্রি মেডিক্যাল ক্যাম্প করতে যাচ্ছে শিশু পরিবারে।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ০৭: ০০ পিএম, ০১ মার্চ ২০১৭, বুধার
ডিএইচ

Share