চাঁদপুর

চাঁদপুর শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের আলোচনা সভা ও ইফতার

বেসরকারী শিক্ষক-কর্মচারীদের বৈশাখী ভাতা, ৫% বার্ষিক ইনক্রিমেন্ট ও চাকুরি জাতীয়করনের দাবিতে শিক্ষক-কর্মচারী ঐক্যজোট চাঁদপুর জেলা শাখার আয়োজনে আলোচনা সভা ও ইফতার মাহফিল (৯ জুন) শুক্রবার বিকেলে চাঁদপুর প্রেসক্লাবের দ্বিতীয় তলায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটির প্রাথমিক ও গনশিক্ষা বিষয়ক সম্পাদক ও শিক্ষক কর্মচারী ঐক্যজোটের চেয়ারম্যান অধ্যক্ষ মো. সেলিম ভুইয়া।

তিনি বক্তব্যে বলেন, দেশের যেখানে যতো স্কুল-কলেজ ও মাদ্রাসা রয়েছে সেগুলোকে জাতীয়করন করতে হবে। যেহুতু স্কুলল-কলেজ ও মাদ্রাসাগুলো জাতীয়করন করতে সরকারের টাকা খরচ হয়না সেহুতো একটি একটি করে তা জাতীয়করণ মানে আমাদের সাথে বৈশম্য করা। আমরা সরকারের কাছে দাবি জানাই যেনো ২০১৮ সালের মধ্যে বেসরকারী স্কুল-কলেজ গুলোকে জাতীয়করন করা হয়। সরকার আমাদের দাবি না মানলে ঈদের পরে কঠোর আন্দোলন করা হবে।

তিনি আরো বলেন, আমরা বিএনপির আমলে সরকারের কাছ থেকে বেতন-বোনাস সকল কিছুরই সুযোগ সুবিধা পেয়েছি। আগামী নির্বাচনকে সামনে রেখে বিএনপির ২০৩০ নামে নতুন যে ভিশন ঘোষনা করেছে সেখানে শিক্ষকদের বিষয়টি প্রধান্য দেয়া হবে।

শিক্ষক-কর্মচারী ঐক্যজোট চাঁদপুর জেলা শাখার আহবায়ক অধ্যাপক মোশারফ হোসেন লিটনের সভাপতিত্বে অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের অতিরিক্ত মহাসচিব মোঃ জাকির হোসেন,কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আঃ রাজ্জাক , কেন্দ্রীয় কমিটির নেতা অধ্যাপক রাকিব উদ্দিন, চাঁদপুর সদর উপজেলা কমিটির সম্পাদক মিজানুর রহমান ,পিরোজপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ শাহাজাহান প্রমুখ ।

চাঁদপুর কারিগরি কলেজ শিক্ষক-সমিতির সম্পাদক মোঃ হারুনুর রশিদের পরিচালনায় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা বিএনপির সাবেক আহবায়ক শফিউদ্দিন আহমেদ, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরী, সাধারন সম্পাদক জি এম শহিন , সাবেক চাঁদপুর প্রেসক্লাব সভাপতি বি এম হান্নান,ঢাকা মহানগর শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের ঢাকা মহানগর কমিটির আহবায়ক মোঃ রকিব উদ্দিন খান,সদস্য সচিব অধ্যাপক আবদুল হাকিম,শিক্ষক-কর্মচারী ঐক্যজোট কুমিল্লা বিভাগীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আবদুর রহমান,শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের কেন্দ্রীয় কমিটির সাহিত্য সম্পাদক সেলিম মিয়া, কেন্দ্রীয় কমিটির নেতা আঃ মমিন, নুরুজ্জামান জাহাঙ্গীর ,মামুনুর রশিদ, তাজ আল মাসুম দুলাল সহ জেলা ও উপজেলার শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের সভাপতি,সাধারন সম্পাদক ও আহবায়ক কমিটির নেতৃবৃন্দ সহ অতিথিরা । ইফতার মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জেলা কমিটির সদস্য মাওলানা মুকবুল হোসেন ।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সম ১১: ৫৯ পিএম , ৯ জুন ২০১৭, শুক্রবার
ডিএইচ

Share