চাঁদপুর

চাঁদপুর শহরে ১১ নং ওয়ার্ড লকডাউন

চাঁদপুর পৌরসভার ১১ নং ওয়ার্ডের দক্ষিণ গুণরাজদি এলাকার আবদুর রশিদ সড়কটি আজ সোমবার লকডাউন করা হয়। এই সড়কে ৪/৫টি ভবনে করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছে। ইতিমধ্যেই ২ জন মৃত্যুবরণ করেছেন।

লকডাউন করার সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিম, জেলা প্রশাসনের নিবেদিতপ্রাণ ভলান্টিয়ারবৃন্দ,সাংবাদিকগণ ও ঐ এলাকার রাজনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। গতকাল এই সড়কের আক্রান্ত রোগীদের বাসায় জেলা প্রশাসনের পক্ষ থেকে উপহার সামগ্রী পৌঁছে দেয়া হয়।

এছাড়াও আজ শহরের বিভিন্ন ওয়ার্ডের আরো ৫ জন করোনা পজিটিভ রোগীর বাসায় উপহার বিতরণ করা হয় ও তাদের বাড়ি লকডাউন করা হয়। এসময় বিভিন্ন যানবাহনের চালক, হেলপার, যাত্রী ও পথচারীদের মাঝে ৪০০ মাস্ক বিতরণ করা হয়।

একজন করোনা পজিটিভ রোগী আইন অমান্য করে তার ব্যবসা প্রতিষ্ঠানে বসে ব্যবসা পরিচালনা করায় তাকে ৫০০০ টাকা জরিমানা ও দোকানটি লকডাউন করা হয়।

একজন সেলুন কর্মীকে নিরাপত্তা সামগ্রি ব্যতীত সেলুনে কাজ করা ও বিকেল ৪টার পরেও সেলুন খোলা রাখার অপরাধে ১০০০/ জরিমানা করা হয়। তাছারা মাস্ক ব্যবহার না করায় বিভিন্ন জনকে আরো ২২০০/ টাকা জরিমানা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব ইমরান মাহমুদ ডালিম।

স্টাফ করেসপন্ডেট,১৫ জুন ২০২০

Share