Home / চাঁদপুর / চাঁদপুর শহরে সড়কের পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ
চাঁদপুর পৌরসভার মেয়র, চাঁদপুর পৌরসভার মেয়র

চাঁদপুর শহরে সড়কের পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ

চাঁদপুর পৌরসভার মেয়র মো.জিল্লুর রহমান জুয়েল শহরের মিশন রোড এলাকায় শাহী মসজিদের পশ্চিম পাশে লেকের পাড়ে অবস্থিত অবৈধ স্থাপনা ও শহীদ মুক্তিযোদ্ধা সড়কস্থ লেকের পাড়ের সিএনজি স্ট্যান্ড থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ করেন।

১৬ নভেম্বর সোমবার বিকেলে আকস্মিক ভাবে পৌর মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নাসিম উদ্দিন, ওসি তদন্ত মোঃ হারুনুর রশিদ সঙ্গীয় ফোর্সসহ শহরের মিশন রোড এলাকায় আকস্মিক অভিযান করেন।

এ সময় মেয়র মিশন রোডের শাহী মসজিদের পিছনে পশ্চিম পাশে লেকের পাড়ে উক্ত এলাকার জুম্মন খান অবৈধ ভাবে বেশ কয়েকটি স্থাপনা করে ছোট ছোট দোকান নির্মাণ করে তা ভাড়া দেন।

তাৎক্ষনিক মেয়রের নির্দেশে কিছু অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। বাকিগুলো আগামী এক সপ্তাহের মধ্যে সরিয়ে নেওয়ার জন্য নির্দেশ দিয়ে আসেন।

এরপর তিনি শহরের শহীদ মুক্তিযোদ্ধা সড়কস্থ লেকের পাড় সিএনজি স্ট্যান্ডে গিয়ে সেখানকার অবৈধভাবে গড়ে উঠা সকল স্থাপনা মালিকদের ডেকে বলেন, শহরের সৌন্দর্য্য ও নান্দনিক স্থান এটি। তাই এ স্থান কে আরো সৌন্দর্য্য করার লক্ষ্যে অবৈধভাবে গড়ে তোলা স্থাপনা সরিয়ে নেওয়ার নির্দেশ দেন।

চাঁদপুর পৌরসভার মেয়র, চাঁদপুর পৌরসভার মেয়র

মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল অবৈধভাবে গড়ে তোলা সকলকে আশ্বস্ত করে বলেন, আপনারা আমার নির্দেশনা অনুযায়ী এগুলো সরিয়ে নেন। আমি আপনাদের জন্য বিকল্প একটি স্থানের জন্য আপ্রাণ চেষ্টা করবো।

মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েলের বিনয়ীভাবে বলা এ কথা শুনে উপস্থিত সকল অত্যন্ত খুশির সাথে তাদের নিজের স্থাপনাগুলো নিজেরাই সরিয়ে নেন।

কিছু স্থাপনার মালিক না থাকার কারণে তাৎক্ষণিক মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল পৌরসভার গাড়ি ডেকে ওই মালামাল গুলো নিয়ে আসার নির্দেশ দেন।

জনস্বার্থে চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল একের পর এক প্রশংসনীয় উদ্যোগ গ্রহণ করছেন।

স্টাফ করেসপন্ডেট,১৬ নভেম্বর ২০২০