Home / চাঁদপুর / চাঁদপুর শহরে মাদক সেবনকালে আটক ২
চাঁদপুর শহরের কোড়ালিয়া রোড, চাঁদপুর শহরের কোড়ালিয়া রোড

চাঁদপুর শহরে মাদক সেবনকালে আটক ২

চাঁদপুর শহরের কোড়ালিয়া রোড এলাকায় মাদকসেবনকালে দুই জনকে আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত। ২৪ সেপ্টেম্বর, বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা সেবনকালে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন,মৃত হারুনুর রশীদের ছেলে মো. শেখ শাহানুর আমান (২৩) এবং মৃত বাচ্চু মিয়া গাজীর ছেলে মো. সিয়াম হোসেন (২৮) কে সাজা দেওয়া হয়েছে।

এ ব্যপারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জ্বল হোসাইন জানান, আমান ও সিয়ামকে ইয়াবাসেবন ও এর উপকরনসহ আটক করা হয়। পরে তাদেরকে এই অপরাধের দায়ে ২টি মাদক মামলা দায়ের করা হয়। যার প্রেক্ষিতে তাদের উভয়ের প্রত্যেককে ৩ মাসের কারাদণ্ড ও নগদ ২’শ টাকা করে অর্থদণ্ড দেওয়া হয়েছে।

এ ব্যপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর কার্যালয়ের সহকারী পরিচালক এ. কে. এম. দিদারুল আলম জানান, আমান ও সিয়ামকে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। ওরা দুজনেই শহরের কোড়ালিয়া রোড এলাকায় মাদকসেবন করছিলো। পরে ওদেরকে ইয়াবাসেবন ও এর উপকরনসহ সকাল সাড়ে ১১ টায় হাতেনাতে গ্রেফতার করা হয়।

পরে বিজ্ঞ ম্যাজিস্ট্রেটের ভ্রাম্যমাণ আদালতের রায় অনুযায়ী আসামীদের জেল হাজতে পাঠানো হয়েছে। আমাদের এ ধরণের মাদকবিরোধী অভিযান চলছে এবং চলবে।

করেসপন্ডেট,২৫ সেপেটম্বর ২০২০