Home / চাঁদপুর / চাঁদপুর শহরে বিকল্প রাস্তার কথা চিন্তা করছি : মেয়র
রাস্তার

চাঁদপুর শহরে বিকল্প রাস্তার কথা চিন্তা করছি : মেয়র

চাঁদপুর পৌরসভার নগর সমন্বয় কমিটির (টিএলসিসি) এর সভা অনুষ্ঠিত হয়েছে। ২৯ মে সোমবার সকাল ১১ টায় চাঁদপুর পৌরপাঠাগার মিলনায়তনে আয়োজিত সভায় সভাপ্রধানের বক্তব্য রাখেন, চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল।

এসময় তিনি তার বক্তব্যে বলেন ,জনগণের সহযোগিতা ব্যতিত আমরা পৌর এলাকায় কোনো কাজ করতে পারবো না। কাজেই আমরা পৌরসভার সকল কাজে পৌরবাসীর সহযোগিতা চাই। আমরা বাস্তবধর্মী একটা বাজেট করতে চাই। জুন মাসের মধ্যে সে বাজেট পেশ করা হবে। আমরা বিগত যেকোন সময়ের চেয়ে রেকর্ড সংখ্যক কাজ করেছি।যদি অর্থের দিক দিয়ে বিবেচনা করা হয় তাহলে কিন্তু কম নয়। আসল কথা হচ্ছে আমাদের প্রচারনা কম।আমাদের মধ্যে সন্তষ্টি কম। এখন আমরা দৃশ্যমান কাজের দিকে নজর দিচ্ছি। মূল কাজ গুলোর মধ্যে অন্যতম হলো শহরের সড়ক গুলো প্রসস্ত করন।ইতিমধ্যে কিছু কাজ করেছি। এছাড়াও শহরে আমরা বিকল্প রাস্তার কথা চিন্তা করছি।

তিনি আরো বলেন, আমরা পৌরসভার নিজস্ব কিছু কাজ করেছি। পৌর কর্মচারীদের বেতন বকেয়া ছিল বিদ্যুৎ বিল বকেয়া ছিল। আমরা পৌর কর্মচারীদের বকেয়া বেতন পরিশোধ করেছি । পৌরসভার বিভিন্ন উন্নয়ন প্রকল্প গুলো পাওয়ার জন্যই আমাদের এই কাজ গুলো করতে হয়েছে।

প্রশাসনিক কর্মকর্তা মফিজুল ইসলাম হাওলাদারের পরিচালায় আরো বক্তব্য রাখেন, পৌর নির্বাহী কর্মকর্তা আবুল কালাম ভূইয়া, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি এএইচএম আহসান উল্ল্যাহ, সাবেক সভাপতি কাজী শাহাদাত, চাঁদপুর ইউএনডিপি,র ম্যানেজার আব্দুল হান্নান,প্যানেল মেয়র ফরিদা ইলিয়াস, পৌর আওয়ামী লীগের সভাপতি রাধা গোবিন্দ গোপ, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপিকা মাসুদা নুর খান, কাস্টার বিলকিস বেগম ও শিল্পী ঘোষ প্রমুখ। এসময় পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের অন্যান্য কাউন্সিলর ও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন পৌরসভা জামে মসজিদের ইমাম মোঃ জাকির হোসেন। গীতা থেকে পাঠ করেন চন্দনাথ ঘোষ চন্দন।

প্রতিবেদক:কবির হোসেন মিজি, ২৯ মে ২০২৩