Home / চাঁদপুর / চাঁদপুর শহরে পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযান
চাঁদপুর শহরে পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযান

চাঁদপুর শহরে পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযান

চাঁদপুর শহরের বড়স্টেশনসহ বিভিন্নস্থানে জেলা পুলিশের মাকদ বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে। বৃহস্পতিবার (১০ মে) রাত ৮ থেকে সাড়ে ১২ টা পর্যন্ত এ অভিযান চলে।

পুলিশ সুপার শামসুন্নাহারের নির্দেশে শহরের বড়স্টেশন এলাকার জেটিসি কুলি বাগান, লঞ্চঘাট, কোড়ালিয়া রোড, জামতলা, যমুনা রোড, ৫ নং কয়লাঘাট ও ৩ নং কয়লাঘাটসহ শহরের বিভিন্ন এলাকার বাসা বাড়িতে ও দোকানপাটে এ ব্লকরেড অভিযান পরিচালনা করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল তাহমিদুল ইসলাম এবং চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্ল্যাহ অলি, ও ইন্সপেক্টর (সিপিআই) হারুনুর রশিদের নেতৃত্বে এসময় মডেল থানা পুলিশ, এ এসপি সার্কেল, পুলিশ লাইনন্স ও জেলা গোয়েন্দা পুলিশের ৭০ জন পুলিশ সদস্যের একটি বিশাল টিম এ বিশেষ অভিযান পরিচালনা করেন। এ সময় মিন্টু মিয়া (৩০) নামের মাদক মামলার এক ওয়ারেন্টভুক্ত আসামীকে আটক করা হয়।

অভিযানকালে মাদকসেবীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার কারনে কাউকে আটক করতে সক্ষম হয়নি। এসময় বিভিন্নস্থানে মাদক সেবনের বিভিন্ন সরঞ্জাম পাওয়া গেছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্ল্যাহ অলি জানান, গোপন সংবাদে জানা গেছে ওইসকল এলাকায় মাদক ব্যবসা ও মাদকসেবীরা বিভিন্ন বাড়িতে এবং দোকান পাটে মাদক বিক্রি ও মাদক সেবন করে থাকে। তাই ওইসকল এলাকাকে মাদকমুক্ত করার জন্য এস পি স্যারের নির্দেশক্রমে মডেল থানা, পুলিশ লাইনন্স, এ এসপি সার্কেল ও ডিবি পুলিশের ৭০ জন পুলিশ সদস্যের বিশাল টিম নিয়ে ৮ থেকে সাড়ে ১২ টা পর্যন্ত

মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়। মাদকসেবীরা পালিয়ে যাওয়া কাউকে আটক করা সম্ভব হয়নি।

প্রতিবেদক : কবির হোসেন মিজি

Leave a Reply