Home / চাঁদপুর / চাঁদপুর শহরে নারী গার্মেন্টস কর্মীর মৃত্যু, স্বামী আটক
গার্মেন্টস

চাঁদপুর শহরে নারী গার্মেন্টস কর্মীর মৃত্যু, স্বামী আটক

চাঁদপুর শহরে তানজিনা (২৫) নামের নারী গার্মেন্টস কর্মীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্বামী বাবুল কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

২৮ জুন বুধবার সকালে নারীর মৃত্যুর খবর শুনে চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালে ছুটে আসেন চাঁদপুর সদর মডেল থানার ওসি শেখ মোঃ মুহসীন আলম, ওসি (ইন্টেলিজেন্স) তপন কুমার বাস্কীসহ পুলিশ সদস্যরা।

তানজিনা শাহরাস্তি উপজেলার আবু তাহেরের মেয়ে। তানজিনা ঢাকার একটি গার্মেন্টসের কর্মী।

তানজিনার পিতা আবু তাহের ও ছেলে নাছির জানায়, ৩ বছর পূর্বে প্রেমের সম্পর্কে সাতক্ষিরা জেলার বাবুলের সাথে তানজিনার বিয়ে হয়। গার্মেন্টসে কাজ করার সুবাদে তানজিনা ঢাকা থাকে। তবে ঈদের জন্য বাড়িতে আসবে বলে তানজিনা পরিবারকে জানায়। সকালে হাসপাতাল থেকে ফোন আসে তার মৃত্যু হয়েছে। তবে কি কারনে মৃত্যু হয়েছে এখনও জানি না।

স্বামী বাবুল চাঁদপুর টাইমসকে জানান, তানজিনা আমার ২য় স্ত্রী। মঙ্গলবার রাতে সে ছুটিতে চাঁদপুর আসে। পরে রাতে শহরের মমিনপাড়া ভাড়া বাসায় তার সাথে সহবাসে লিপ্ত হই। অতঃপর সে অনবরত প্রস্রাব করতে থাকে। পরে আমি তাকে নিজেই হাসপাতালে নিয়ে আসি।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রানা সাহা জানান, হাসপাতালে তানজিনাকে মৃত আনা হয়েছে।

চাঁদপুর সদর মডেল থানার ওসি শেখ মোঃ মুহসীন আলম চাঁদপুর টাইমসকে জানান, ময়না তদন্তের জন্য লাশটি হাসপাতাল থেকে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর জানা যাবে এটি হত্যা না স্বাভাবিক মৃত্যু। তবে স্বামী বাবুল কে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক,২৮ জুন ২০২৩