চাঁদপুর শহরে দেয়াল ভেঙ্গে দুর্ধর্ষ চুরি

চাঁদপুর শহরের রহমতপুর কলোনিতে টিনশেড বিল্ডিংয়ের দেয়াল ভেঙ্গে ঘরে ঢুকে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ১৫ অক্টোবর মঙ্গলবার দিবাগত গভীর রাতের যেকোনো সময় রহমতপুর আবাসিক এলাকার আব্দুল হালিম পাটওয়ারীর ৩৬ নং বাসায় এই চুরির ঘটনা ঘটে। চোর চক্ররা ঘরে থাকা স্টিলের আলমারির তালা ভেঙ্গে নগদ ১ লাখ ৭০ হাজার টাকা এবং বিদেশ থেকে আনা ও বানানো গলার, হার, কানের দুল, আংটিসহ প্রায় ১৫ ভরি ওজনের স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। যার আনুমানিক মূল্য ১৮ থেকে ২০ লাখ টাকা।

আব্দুল হালিম পাটওয়ারী ও তার পরিবারের লোকজন জানায়, ১৫ অক্টোবর মঙ্গল রাত ১০ টায় তারা সকলে তার মেয়ে রিমা আক্তারের বাড়িতে বেড়াতে যান।

পরদিন হালিম পাটওয়ারী তার মেয়েকে নিয়ে নিজ ঘরে ফিরে ঘরের দরজার তালা খুলে রুমের ভিতরে গিয়ে দেখেন যে, চোরের দল তাদের রান্না ঘরের দেয়াল ভেঙ্গে ঘরের ভেতরে প্রবেশ করে রুমের মধ্যে থাকা স্টিলের আলমারির তালা ভেঙ্গে ভিতরে থাকা নগদ ১ লাখ ৭০ হাজার টাকা এবং গলার হার, কানের দুল, আংটিসহ প্রায় ১৫ ভরি ওজনের স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

পরে তারা এ বিষয়ে চাঁদপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ করলে থানার এস আই আওলাদ হোসেন ঘটনাস্থলে গিয়ে আইনী পদক্ষেপ নিতে তা তদন্ত করেন।

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ১৬ অক্টোবর ২০২৪

Share