চাঁদপুর শহরে থাই চাইনিজ ‘কুইন্স ক্যাফের’ উদ্বোধন

চাঁদপুর শহরে মনোরম পরিবেশে উন্নতমানের থাই চাইনিজ কুইন্স ক্যাফের শুভ উদ্বোধন করা হয়েছে। ১০ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বাদ আসর চাঁদপুর শহরের হাজী মহসীন রোডস্থ গাজী বডিং ভবনের ২য় তলায় মিলাদ ও দোয়ার মাধ্যমে এর শুভ উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, দারুস সালাম জামে মসজিদের খতিব মাওলানা মুফতি ছোহাইল আহমেদ শিচতী, সহকারী ইমাম মাওলানা আবুল কালাম।

এসময় দারুস সালাম জামে মসজিদের মুয়াজ্জিন হাফেজ আনোয়ার হোসাইন ও রেলওয়ে হকার্স মার্কেট জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা আব্দুর রহিম সহ অন্যান্য আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।

কুইন্স ক্যাফের সত্বাধিকারী ফজলে রাব্বি জানান, চাঁদপুর শহরের আমরা উন্নত পরিসরে, মনোমুগ্ধকর মনোরম পরিবেশে কুইন্স ক্যাফে নামের এই থাই চাইনজি রেষ্টুরেণ্টের শুভ সূচনা করেছি। আমাদের এখানে সুপ, সালাত, ফ্রাই, নুডুলুস, বিরিয়ানী, চিকেন সিজ লিংক, বারভিকিউ ফিস, পাস্তা, বার্গারসহ বিভিন্ন ধরনের উন্নত মানের থাই চাইনিজ খাবার সরবরাহ করা হয়ে থাকে।

এছাড়াও বিয়ে, জন্মদিন, আকিকাসহ বিভিন্ন অনুষ্ঠানের পার্সেল খাবারের জন্য অর্ডার ও বুকিং নেয়া হয়। আমরা আমাদের মনোরম পরিবেশে সন্তষ্টজনক সার্ভিস ও মান সম্মত খাবারের মাধ্যমে কাস্টমারদের মন জয় করতে চাই। আমাদের বিশ্বাস ভালো খাবারের জন্য ‘কুইন্স ক্যাফেই’ সকলে আগমন করবেন।

প্রতিবেদক: কবির হোসেন মিজি,১০ ফেব্রুয়ারি ২০২২

Share