চাঁদপুর

চাঁদপুর শহরে ধর্ষণে ব্যর্থ হয়ে গৃহবধূকে ছুরিকাঘাতকারী যুবক আটক

চাঁদপুর শহরের বড় স্টেশন যমুনা রোডস্থ টিলা বাড়ি এলাকায় ঘরে ঢুকে গৃহবধূকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে তার স্পর্শস্থানে আঘাতকারী বখাটে সুমনকে আটক করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।

অভিযুক্ত সুমন ক্লাব রোড এলাকার শওকত বেপারীর ছেলে। আহত গৃহবধূর দায়ের করা মামলায় শুক্রবার (২০ জুলাই) তাকে জেলহাজতে প্রেরণ করা হয়।

বুধবার (১৯ জুলাই) রাতে পুলিশ সুপার শামসুন্নাহারের নির্দেশ  চাঁদপুর লঞ্চ ঘাট এলাকা ময়ুর-৭ লঞ্চ হতে তাকে আটক করা হয়।

প্রসঙ্গত, মঙ্গলবার (১৮ জুলাই) রাত ৩ টার চাঁদপুর শহরের বড় স্টেশন যমুনা রোডস্থ টিলা বাড়ি এলাকায় বখাটে সুমন গভীর রাতে ঘরে ঢুকে জোর পূর্বক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা ও বুকের স্পর্শকাতর স্থানে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা করে।

বখাটের ছুরির আঘাতে ওই নারী গুরুতর আহত হয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি হন।

এ ঘটনায় মঙ্গলবার সকালে রুমা বেগম বাদী চাঁদপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। বুকের স্পর্শকাতর স্থানে ছুরিকাঘাত করায় ৯ মাসের শিশু দুধ পান থেকে বঞ্চিত হচ্ছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

এদিকে ঘটনার পরের দিন পুলিশ সুপার শামসুন্নাহার আহত রুমা বেগমকে দেখতে হাসপাতালে যান এবং যমুনা রোডে তার বাড়ি পরিদর্শন করেন। এ সময় এলাকাবাসী বখাটে সুমনকে গ্রেফতারের দাবিতে যমুনা রোডস্থ এলাকায় বিক্ষোভ ও মানববন্ধন করে।

তার প্রেক্ষিতে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো:ওয়ালী উল্ল্যাহ অলির নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহবুবুর রহমান মোল্লা, পুলিশ পরিদর্শক (সিপিআই) হারুন অর রশিদ, পুলিশ পরিদর্শক (অপারেশন্) আ: রউফ, এস আই অনুপ চক্রবর্ত্তী ও সঙ্গীয় ফোর্সসহ বুধবার রাতে অভিযান চালিয়ে সুমনকে আটক করেন।

চাঁদপুর গৃহবধূকে ধর্ষণ চেষ্টা ও স্পর্শকাতর স্থানে ছুরিকাঘাত

প্রতিবেদক- কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ সময় ০৫: ৫০ পিএম, ২০ জুলাই ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ

Share