Home / চাঁদপুর / চাঁদপুর শহরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে রক্তাক্ত ৪
কিশোর
প্রতীকী ছবি

চাঁদপুর শহরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে রক্তাক্ত ৪

চাঁদপুর শহরে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বে কিশোর গ্যাংদের অতর্কিত হামলা ও ছুরিকাঘাতে ৪ কিশোর রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হয়েছেন।

শনিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে চাঁদপুর শহরের ব্যাংক কলোনী এলাকার আমেনার মাঠ সম্মুখে এ হামলার ঘটনা ঘটে।

কিশোর

আহতরা হলেন, গুয়াখোলা এলাকার কাদের ফরাজির পুত্র কাউছার (২০), ব্যাংক কলোনী এলাকার বারেক মাতাব্বরের পুত্র মেহেদী হাসান (১৭), চেয়ারম্যান ঘাট এলাকার বাদশা বেপারীর পুত্র তোহা (১৭) ও সোহেল মিয়ার পুত্র নাফিস (১৬)।

এদের মধ্যে ছুরিকাঘাতে কাউছারের বাম হাতের নিচ থেকে বুকের পাজরেরর পাশে ওপর থেকে নিচে  কোমর পর্যন্ত ৩৪ টি সেলাই দেয়া হয়েছে। ৪ জনের মধ্যে তার অবস্থা খুবই গুরতর।

স্থানীয়দের কাছে জানা যায়, পূর্ব  থেকেই তাদের দুই কিশোর গ্রুপদের  মাঝে সিনিয়র জুনিয়র নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল।

হাসপাতালে চিকিৎসাধীন আহত কিশোররা জানান, শনিবার দুপুরে তারা ব্যাংক কলোনী আমেনার মাঠ নামকস্থানে সকলে বসে সময় কাটাচ্ছিলেন। পূর্বের শত্রুতা ধরে হঠাৎ ষোলঘর ও চেয়ারম্যান ঘাট এলাকার হিরন চৌধুরীর পুত্র মাসুম, ভোলা সুমন, আবাল শাওন, মুলা শাওন, তুহিন, আরিফ, আলফি, ফাহিম, শাকিব, শুভ ও সিয়ামসহ অজ্ঞাত আরো ১৫/২০ জন মিলে তাদের ওপর অতর্কিত হামলা চালায়।

এসময় কাউছারের শরীরের পেটে ও পিঠে ছুরিকাঘাত করে মারাক্তকভাবে জখম করা হয়। বাকিদেরকেও ছুরিকাঘাত এবং মারধর করে গুরুতর আহত করেন।

ঘটনার পরপরই চাঁদপুর মডেল থানার এস আই ফেরদৌস সঙ্গীয়ফোর্স নিয়ে ঘটনাস্থলে ছুটে যান।

এ বিষয়ে ভোলা সুমনের মাতা জানান, পূর্বের ঘটনা নিয়ে শনিবার দুপুরে আহত ৪ জন কিশোর, তাদের বাড়িতে গিয়ে হুমকি ধমকি দেন। 

তবে আহতদের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

চাঁদপুর সদর মডেল থানার ওসি মোঃ শেখ মুহসীন আলম জানান, মাদক, সন্ত্রাস ও কিশোর গ্যাংয়ের বিষয়ে কোন ছাড় নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক, ৩০ সেপ্টেম্বর ২০২৩